বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতারা প্রতি বছরের শুরুতেই বলেন ক্ষমতায় আসবেন: চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ৮:৩৭ পিএম

বিএনপি নেতাদের নেতিবাচক রাজনীতি থেকে বেরিয়ে এসে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে মহানগর আওয়ামী লীগ আয়োজিত শেখ রাসেল অনূর্ধ্ব-১১ চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা প্রতি বছরের শুরুতেই বলেন আমাদেরকে হটিয়ে বাংলাদেশে তারা ক্ষমতায় আসবেন। আসলে উদ্দেশ্য তা নয়।

তারা সব সময় দেশে গণ্ডগোল পাকানোর মতলবে থাকেন। গণ্ডগোলের মধ্যে তারা পানি ঘোলা করে মাছ শিকারের অপচেষ্টা করে আসছেন। তাদের এই হুমকি ধমকির মধ্যেও বাংলাদেশের মানুষ দীর্ঘ প্রায় একযুগ ধরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিয়ে রেখেছে।
নতুন বছরের প্রথম দিনে দেশবাসীর পাশাপাশি বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে শুভেচ্ছা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, ২০২০ সালে আমরা পৃথিবীর মানুষ স্বাভাবিক স্বাস-প্রশ্বাস নিতে পারিনি। নতুন বছরে মহান আল্লাহর কাছে মোনাজাত- খুব সহসা আমরা যেন স্বাভাবিকভাবে স্বাস-প্রশ্বাস নিতে পারি।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, শিশু কিশোররা যেভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অতিরিক্ত আসক্তির মধ্যে নিমজ্জিত হচ্ছে, এটি তাদের মানসিক বিকাশের ক্ষেত্রে বিরাট প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াচ্ছে। শিশু কিশোরদের মেধা ও মনন বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমন আল মাহমুদ, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি আলী আব্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Somanath Dev, Ph.D. ২ জানুয়ারি, ২০২১, ৪:৫৫ এএম says : 0
Thank you
Total Reply(0)
মোঃ দুলাল মিয়া ২ জানুয়ারি, ২০২১, ৫:০৪ এএম says : 0
তুই কি করে বুঝলি খমতায় আসবে না আসবে। তেদের লজ্জা সরম কিছুই নাই। খমতা হাতে রাখিয়া বিনা ভোটের মন্ত্রী হইলি খমতায় না থেকে নির্বাচন দে দেখ খমতায় কে আসে ।...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন