শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নতুন বছরে নতুন ‘সুখবর’ দিলেন সাকিব?

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সাকিব আল হাসান নতুন বছর বরণ করে নিলেন অভিনব কায়দায়। তার ভেরিফাউড ফেসবুক পেজে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি পোস্ট করে ভক্ত, সমর্থকদের ইঙ্গিত দিয়েছেন তৃতীয় সন্তান আসতে যাচ্ছে তাদের সংসারে! গতকাল দুপুরে স্ত্রী শিশিরের বেবিবাম্পে চুমু খাচ্ছেন সাকিব এমন একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’
সাকিব-শিশিরের সংসারে আসলেই তৃতীয় সন্তান আসতে যাচ্ছে নাকি এটা পুরনো ছবি তার অনুষ্ঠানিক নিশ্চয়তা অবশ্য এখনো পাওয়া যায়নি। তবে নেটিজেনরা হামলে পড়েছে সাকিবের পোস্ট করা ছবিতে। এক ঘণ্টার মধ্যেই চার হাজারের বেশি শেয়ার হয়েছে পোস্টটিতে কমেন্ট পড়েছে বিশ হাজারেরও বেশি। যাদের মধ্যে আছেন জাতীয় দলের সথীর্থরাও! ছবিটিতে রিঅ্যাক্ট করেছেন দুই লাখেরও বেশি মানুষ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের শেষ দিকে শশুরের অসুস্থতার খবর শুনে যুক্তরাষ্ট্রে ফিরে গিয়েছিলেন সাকিব। এখনও আছেন সেখানেই। তার কাছ থেকে পরিস্কার কোনো ধারণা না পাওয়া বিষয়টি নিশ্চিত হতে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে হলে কেউ খোলাসা করে কিছু বলতে চাননি।
সাকিব-শিশির দম্পতি বিয়ে করেছেন ২০১২ সালের ১২ ডিসেম্বর।
তাদের সংসারে এর আগে দুই কন্যা সন্তান জন্ম নিয়েছিল। ২০১৫ সালে ৮ নভেম্বর তাদের সংসারের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি জন্মগ্রহণ করেন। লকডাউনের মধ্যে দ্বিতীয় সন্তান ইররাম হাসান পৃথিবীতে এসেছেন গত বছরের ২৪ এপ্রিল। তার আগে এপ্রিলের শুরুতেও সাকিব এভাবেই ফেসবুকে ইঙ্গিত দিয়েছিলেন, তিনি সন্তানের বাবা হতে যাচ্ছেন। এবারও কি সেটিই বোঝালেন বাংলাদেশ অলরাউন্ডার?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Gazi Mizanur Rahman ২ জানুয়ারি, ২০২১, ১:৪৫ এএম says : 1
স্বামী-স্ত্রীর মাঝে রোমান্টিকতা খারাপ বা অশ্লীল কিছু নয়। কিন্তু বেডরুমের কোনো বিষয় পাবলিকলি প্রকাশ করা কতটা যুক্তিসংগত সেটা আরেকটু ভেবে দেখা উচিৎ। আপনি চাইলে অন্যভাবে সংবাদটি দিতে পারতেন বা নিজের অন্য কোনো ছবিও ব্যবহার করতে পারতেন। আপনি বাংলাদেশের একজন আইকন ক্রিকেটার; মিডিয়া জগতের কোনো সিনেমা-নাটকের নায়ক বা অভিনেতা নয়; সেটাও মাথায় রাখা উচিৎ। আপনাদের নতুন বছর সুন্দর ও কল্যাণময় হোক, সেই প্রত্যাশা রইল।
Total Reply(0)
Sumi Akter ২ জানুয়ারি, ২০২১, ১:৪৫ এএম says : 0
মাশা আল্লাহ 3 নাম্বার টার জন্য শুভ কামনা রইলো ভাই ও ভাবি
Total Reply(0)
Fahim Shariyar ২ জানুয়ারি, ২০২১, ১:৪৬ এএম says : 0
বেঁচে থাকার চেয়ে বড় আনন্দ সম্ভবত আর কিছু নাই ! চারদিকে কত হাহাকার, কত অব্যক্ত বেদনা ! তারপরও আমরা আনন্দে আছি, কারণ আমরা বেঁচে আছি । সুস্থ ভাবে বেচে থাকাটাই সবচেয়ে বড় প্রাপ্তি । মহান আল্লাহর কাছে তাই শুকরিয়া । নতুন বছরের শুভেচ্ছা ।
Total Reply(0)
Tahira Jannat Akhi ২ জানুয়ারি, ২০২১, ১:৪৭ এএম says : 0
স্ত্রীর প্রতি ভালোবাসা দেখাতে গিয়ে এ ধরনের পিক আপলোড করা বেমানান, অবশ্যই আপনি একজন মুসলিম আল্লাহকে ভয় করুন।
Total Reply(0)
মোঃ দুলাল মিয়া ২ জানুয়ারি, ২০২১, ৪:৫৩ এএম says : 0
কিরে তুই কি এই পৃথিবীতে আলাদা আসলি না কি যেই ভাবে বৌ কে পেটের মধ্যে চুম্বন করলি ....
Total Reply(0)
mozibur binkalam ২ জানুয়ারি, ২০২১, ৮:১০ এএম says : 0
সন্তান গর্বে আসতেই মিডিয়ার প্রসব বেদনা শুরু হয়েছে। সংবাদ যেমন বেহুদা হয়,মানুষও বেহুদা হয়,আইন,সমাজ,জাতি বেহুদা হয়।আমরা মনে হয় সবাই বেহুদায় পরিণত হইতেছি।
Total Reply(0)
Ikrama ibne Ibrahim ২ জানুয়ারি, ২০২১, ৯:০৫ এএম says : 0
সাকিব ভাই, আপনি একজন হাজী মানুষ, আপনার স্ত্রী যে অনিন্দ্য সুন্দরী, তা আমরা জানি, স্ত্রীর সিল্কি চুল,মুখ, অন্তঃসত্বা পেট,শারীরিক গঠন আর চুমু দেওয়া, মিনিমাম ৫ টি কবীরাহ গুনাহ করেছেন, পাজী না হয়ে হাজী হয়ে থাকলে আর জীবনেও অন্তরঙ্গ সময়ের ছবি আর পোস্ট করবেননা। এত স্ট্রেট কথা বললাম, শুনলে আল্লাহ ভালো করবেন।
Total Reply(0)
মোঃ দুলাল মিয়া ২ জানুয়ারি, ২০২১, ১০:০০ এএম says : 0
ভাই হানিফ সংকেত আপনি কোথায় ।এই অলরাউন্ডার এর বেপারে কিছু বলেন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন