বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২৯ জনের বিরুদ্ধে চার্জশিট

নারায়ণগঞ্জের তল্লা মসজিদ ট্রাজেডি

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে ৩৪ জনের মৃত্যুর ঘটনায় ২৯ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে সিআইডি। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামানের কাছে এই অভিযোগপত্র দাখিল করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। তবে অভিযুক্ত আরও ৮ জন সরকারি কর্মকর্তা-কর্মচারী হওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমোদন প্রাপ্তিসাপেক্ষে তাদের বিরুদ্ধে সম্পূরক অভিযোগপত্র দাখিল করা হবে বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে।

চার্জশিটে অভিযুক্তরা হলো- মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুর মিয়া, সামসুদ্দিন সরদার, মো. শামসু সরদার, শওকত আলী, অসিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, শফিকুল ইসলাম উজ্জ্বল, মো. নাঈম সরদার, তানভীর আহমেদ, আল আমিন, আলমগীর সিকদার, আলহাজ্ব মাওলানা আল আমিন, সিরাজ হাওলাদার, নেওয়াজ মিয়া, নাজির হোসেন, আবুল কাশেম, আব্দুল মালেক, মনিরুল, স্বপন মিয়া, আসলাম আলী, আলী তাজম মিল্কী, কাইয়ুম, মামুন মিয়া, দেলোয়ার হোসেন, বশির আহমেদ হৃদয়, রিমেল, আরিফুর রহমান, মোবারক হোসেন ও রায়হানুল ইসলাম।
প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয় ৩৭ জন মুসল্লি ও একজন পথচারী। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় পর্যায়ক্রমে ৩৪ মুসল্লির মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন