শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় কাউন্সিলর প্রার্থীর উপর হামলা, নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১০:১৬ পিএম

মাগুরা পৌরসভা নির্বাচনের প্রচারণার সময় এক কাউন্সিলর প্রার্থী ও তাঁর সমর্থকদের ওপর হামলা চালিয়েছেন প্রতিপক্ষের লোকজন। শুক্রবার বিকেলে পৌর এলাকার বরুনাতৈল গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার ওই কাউন্সিলর প্রার্থী হচ্ছেন সাবেক কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম। তিনি ১৬ জানুয়ারি মাগুরা পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন করছেন।

মো. জাহিদুল ইসলামের বলেন, শুক্রবার বিকেল পাঁচটার দিকে বরুনাতৈল ক্যানেলপাড়া এলাকায় কয়েকজন সমর্থককে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন তিনি। এমন সময় জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মো. রুহুল আমিনের নেতৃত্বে কয়েকজন লাঠিসোঁটা নিয়ে তাঁদের ওপর হামলা চালান। হামলায় জাহিদুল ইসলাম ও তাঁর সঙ্গে থাকা তিনজন আহত হন। এ সময় হামলাকারীরা তাঁর কাছে থাকা দুটি মুঠোফোন ছিনিয়ে নেন বলে অভিযোগ করেন জাহিদুল ইসলাম। জাহিদুল বলেন, বর্তমান কাউন্সিলর হুমায়ূন কবির ভোটের মাঠে তাঁকে কোণঠাসা করতে তাঁর ভাতিজা রুহুল আমিনকে দিয়ে এ হামলা চালিয়েছেন। হামলার সময় ভোটের মাঠ থেকে সরে যেতে জীবননাশের হুমকি দেওয়া হয়েছে তাঁকে।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন সাবেক ছাত্রলীগের নেতা রুহুল আমিন ও তাঁর চাচা বর্তমান কাউন্সিলর হুমায়ূন কবির।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে জরুরি বিভাগে কথা বলে জানা যায়, কাউন্সিলর প্রার্থী জাহিদুলসহ চারজন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মাগুরা জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. অলিউল ইসলাম জানান, এ ধরনের একটি ঘটনা শুনেছেন। তবে বিস্তারিত এখনো জানতে পারেননি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন