শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আবারও দেশের সেরা ব্র্যান্ড বিকাশ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৮:৪০ পিএম

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম পরিচালিত ভোক্তা জরিপে টানা দ্বিতীয়বারের মতো দেশের সেরা ব্র্যান্ড পুরস্কার জিতেছে বিকাশ। ৩৭টি বিভাগে সন্মাননা জানানো ১০৫টি ব্র্যান্ডের মধ্যে বিকাশকে সামগ্রিকভাবে আবারো সেরা ব্র্যান্ড হিসেবে নির্বাচন করেছেন ভোক্তারা। একইসঙ্গে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিভাগেও টানা চতুর্থবারের মতো শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয় বিকাশ।

গত বুধবার রাতে এক ভার্চুয়াল অনুষ্ঠানে বাংলাদেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কার দেওয়ার মাধ্যমে সম্মাননা জানানো হয়। এআইইউবির সহযোগিতায় নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় ব্র্যান্ড ফোরাম এ আয়োজন করে।

নিয়েলসেনের বিশ্বমানের জরিপ পদ্ধতি ‘উইনিং ব্র্যান্ডস’ অনুসারে এই জরিপ পরিচালিত হয়। এবার দেশজুড়ে প্রায় সাত হাজার ৬০০ ভোক্তা এ জরিপে অংশ নেন।

দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ১২ বছর ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড দিচ্ছে। ভোক্তা সন্তুষ্টি অর্জনের মাধ্যমে যে ব্র্যান্ডগুলো সর্বাধিক গ্রহণযোগ্যতা অর্জন করেছে তাদেরই এই সম্মাননা জানানো হয়।

সামগ্রিকভাবে সেরা ১৫টি ব্র্যান্ডের মধ্যে দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে ক্লোজআপ ও ইস্পাহানি।

উল্লেখ্য, সম্প্রতি নিয়েলসন পরিচালিত ‘ক্যাম্পাস ট্র্যাক সার্ভে ২০২০’ এ অংশ নিয়ে বিকাশকে সেরা ‘এমপ্লয়ার অব চয়েস’ নির্বাচিত করে দেশের শীর্ষ ১৬টি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষ ও এমবিএ শিক্ষার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন