শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক স্মরণিকার মোড়ক উন্মোচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২১, ৯:০২ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ (মুজিব বর্ষ) সংখ্যা স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। এ উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ আয়োজিত এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিভাগের সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ। অনুষ্ঠান সভাপতিত্ব করেন সংগঠনের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম তারেক খান। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মোহাম্মদ মোজাম্মেল হক।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও বাংলাদেশে বিভিন্ন জেলা ও প্রবাসের বিভিন্ন দেশের নেতারা। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সংসদের সিনিয়র যুগ্ম-মহাসচিব মুর্শিদ আলম। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. মো. কুতুব উদ্দিন চৌধুরী আরো বক্তব্য রাখেন সভাপতির যুগ্ম মহাসচিব সাংগঠনিক সম্পাদক দপ্তর সম্পাদক প্রচার ও প্রকাশনা সম্পাদক আপ্যায়ন সম্পাদক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কার্যনির্বাহী সদস্য সভাপতি যশোর জেলা কমিটি এবং ঢাকা মহানগর উত্তর মহিলা বিষয়ক সম্পাদক প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন