শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নিউজিল্যান্ডে খেলাই হলো না বাবরের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নিউজিল্যান্ড সফরের শুরু থেকেই দলের সঙ্গে আছেন বাবর আজম। কিন্তু একটি ম্যাচও খেলা হলো না পাকিস্তান অধিনায়কের। চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় সিরিজের শেষ টেস্ট থেকেও ছিটকে পড়েছেন তারকা এই ব্যাটসম্যান। বাবরকে না পাওয়ার বিষয়টি গতকাল নিশ্চিত করেন পাকিস্তান দলের চিকিৎসক সোহেল সেলিম। দলের গুরুত্বপূর্ণ এই ক্রিকেটারকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চায় না পাকিস্তান, জানান তিনি, ‘বাবর আজমের চোটের উন্নতি আমরা দেখেছি, তবে সে এখনও পুরোপুরি সেরে উঠেনি। সে আমাদের অধিনায়ক এবং দলের ব্যাটিং লাইন-আপে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই কোনো ঝুঁকি নিতে চাই না আমরা।’
নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই অনুশীলনে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান বাবর। এরপর সীমিত ওভারের সিরিজটি খেলা হয়নি তার। ছিলেন না মাউন্ট মঙ্গানুইয়ে হওয়া প্রথম টেস্টেও। দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি জিতে ১-০ তে এগিয়ে আছে নিউজিল্যান্ড। আজ ভোরেই ক্রাইস্টচার্চে শুরু হয়ে গেছে দুই দলের দ্বিতীয় ও শেষ টেস্ট। এর আগে গতপরশু পুরোদমে অনুশীলনে ফিরেন বাবর। কিন্তু আঙ্গুলে কিছুটা ব্যথা অনুভব করেন ডানহাতি এই ব্যাটসম্যান। তাই তাকে এই ম্যাচেও দলের বাইরে রাখার সিদ্ধান্ত নেয় পাকিস্তান।
জানুয়ারির শেষ দিকে শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে বাবরকে পাওয়ার আশা করছে পাকিস্তান। সফরকারীদের বিপক্ষে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি খেলবে দলটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন