বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজনীতিতে মূল রাজনীতির মানুষ দরকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, রাজনীতিতে মূল রাজনীতির মানুষদের সুপ্রতিষ্ঠা করা দরকার। মূল রাজনীতিকরাই রাজনীতিকে প্রতিষ্ঠিত করে। রাজনীতি সুপ্রতিষ্ঠিত হলে আমাদের ভিত্তি সুদৃঢ হবে।

গতকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ‘জনতার প্রত্যাশা’ নামক সংগঠন আয়োজিত সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইনের স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, প্রতিকূলতা, প্রতিবন্ধকতা ও কণ্টকাকীর্ণ পরিস্থিতি আমরা মোকাবিলা করতে পারবো। মূল রাজনীতি এলোমেলো হয়ে গেলে তাসের ঘরের মতো অনেক কিছুই ভেঙ্ড়ে যাবে। এজন্য রাজনীতিতে হঠাৎ উত্থান হওয়া ও চলে যাওয়ার অশুভ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে হবে। জাহাঙ্গীর হোসাইনের রাজনৈতিক জীবন স্মরণ করে তিনি বলেন, আওয়ামী লীগ করতে হলে শেখ হাসিনাকে মানতে হবে। মূল আওয়ামী লীগকে মানতে হবে। রাজনীতির কঠিন অবস্থায়ও জাহাঙ্গীর হোসাইন বঙ্গবন্ধুর আদর্শ ও মূল আওয়ামী লীগের চেতনার বাইরে যাননি। জাতীয় মানুষরা বিভিন্নভাবে হারিয়ে যাচ্ছেন।

জনতার প্রত্যাশার সভাপতি এম এ করিমের সভাপতিত্বে স্মরণ সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী,পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বহির্বিশ্বের শ্রমবাজারে সিন্ডিকেট প্রতিরোধে মতবিনিময় সভা কাল
স্টাফ রিপোর্টার : মালয়েশিয়া ও দুবাই শ্রমবাজারে সম্ভাব্য সিন্ডিকেট প্রতিরোধ এবং বায়রা সদস্যদের ভোটাধিকার আদায়ে করণীয় শীর্ষক মতবিনিময় সভা আগামীকাল সোমবার বাদ মাগরিব নয়া পল্টনস্থ হোটেল সাংগ্রিলা ইন এ অনুষ্ঠিত হবে।
রিক্রুটিং এজেন্সিজ এক্য পরিষদের উদ্যোগে অনুষ্ঠিতব্য সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপকিত এম টিপু সুলতান। অনুষ্ঠান পরিচালনা করবেন সংগঠনের মহাসচিব আরিফুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MOHAMMED ISMAIL KABIR AHMED ৩ জানুয়ারি, ২০২১, ৮:৫২ পিএম says : 0
SHOSHTO RAJNITI SHDHU AWAMILEAGE ACE ONNORA RAJNITI BOJENA THAKNS
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন