বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

টানা দশবারের মতো ‘মোস্ট লাভড অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন বার্জারের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম

বিগত নয় বছরের ধারাবাহিকতায় এ বছরও পেইন্ট ইন্ডাস্ট্রির অন্য সকলকে ছাপিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের সম্মাননা লাভ করেছে। নিয়েলসন বাংলাদেশ এবং আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর সহযোগিতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) গত ৩০ ডিসেম্বর ভার্চুয়াল মাধ্যমে বিপিবিএল’কে এই সম্মাননা প্রদান করে।

দেশজুড়ে বিভিন্ন প্রতিষ্ঠানের যাত্রা, সাফল্য ও বিভিন্ন উদ্যোগকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রতিবছর বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এই বছর ৩৭টি ক্যাটাগরিতে ১০৫টি ব্র্যান্ড এই পুরস্কার অর্জন করেছে। এক্ষেত্র, সারাদেশে ৭,৬০০ জন গ্রাহকের ওপর জরিপ চালিয়ে বিজয়ী নির্ধারণ করা হয়েছে।

২০২০ সাল বৈশ্বিক মহামারি দেশের সকল খাতেই নানা প্রতিকূলতা তৈরি করেছে। কোভিড-১৯ প্রাদুর্ভাবের প্রভাব পড়েছে পেইন্ট ইন্ডাস্ট্রিতেও। বিপিবিএল বছরজুড়েই নানা প্রতিকূলতার সম্মুখীন হলেও সফলভাবে সব এ চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রতিষ্ঠানটি এর কর্মী, অংশীদার এবং গ্রাহকদের জন্য চমৎকার সব উদ্যোগ গ্রহণ করেছে। এরই ফলস্বরূপ, ব্র্যান্ডটি ২০২০ সালে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড খেতাব অর্জন করে।

এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, পেইন্ট ইন্ডাস্ট্রিতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২০-এর স্বীকৃতি অর্জনে আমরা অত্যন্ত কৃতজ্ঞ ও আনন্দিত। ২০২০ সাল আমাদের জন্য একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল, তবে এটি একইসাথে নতুন অনেক সুযোগ তৈরি করেছে। বৈশ্বিক মহামারি মোকাবিলায় আমরা আমাদের অপারেশনাল কার্যক্রমগুলো নতুনভাবে তৈরি করেছি এবং গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য ও সেবা প্রদানের লক্ষ্যে আমরা এই প্রচেষ্টা অব্যাহত রাখবো। বার্জারের সাফল্য এবং অর্জন আমাদের অংশীদার ও গ্রাহকদের কাছ থেকে পাওয়া আস্থা ও সমর্থনেরই প্রতিফলনস্বরূপ।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন