শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শ্রীপুরে মাদরাসা ভবন উদ্বোধন

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে গতকাল রোববার সকালে ভাংনাহাটি রহমানিয়া কামিল স্নাতকোত্তর মাদরাসার নবনির্মিত একাডেমিক ভবন-২ এর উদ্বোধন উপলক্ষে শুকরিয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদরাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ জালাল উদ্দিন আকন্দের সভাপতিত্বে ও মাদরাসার প্রিন্সিপাল এবং জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব মাওলানা শাব্বির আহমদ মোমতাজীর উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন, গাজীপুর-৩ আসনের এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।
এ সময় বিশেষ অতিথি ছিলেন, ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, উপজেলা চেয়ারম্যান আলহাজ অ্যাড. সামসুল আলম প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. নূরুল আমিন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ইকবাল হোসেন সবুজ তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব এবং শিক্ষা প্রতিষ্ঠানে কিভাবে উন্নতি করা যায় সে দিকেই বেশি নজর দিচ্ছেন। আমার নির্বাচনী এলাকার অবকাঠামোগত অনুন্নত প্রায় ৪০টি শিক্ষাপ্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণের কাজ চলমান রয়েছে। বর্তমান সরকার ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ শুরু করলেও ২০২১ সালের আগেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে রূপ দেয়ার যে পরিকল্পনা গ্রহণ করেছে তার আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
শুকরিয়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদরাসার সহ-সভাপতি পীরজাদা এস এম রুহুল আমীন, উপজেলা আ.লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু, পৌর আ.লীগের সভাপতি সিরাজ উদ্দিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন