শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার গাবতলীতে জেলা বিএনপি, নওগাঁয় বিজিবি, রাঙামাটির কাপ্তাইয়ে হিলফুল ফুযুল যুব কাফেলা ও চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাব ও আলহাজ শাহ মাওলানা শফিক আহমদ (রাহ.) ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসব বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদ-
গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত বগুড়া জেলা বিএনপি উদ্যোগে গাবতলী নশিপুর বাগবাড়ী-জিয়াবাড়ী চত্বরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন জেলা বিএনপি আহবায়ক এমপি গোলাম মো. সিরাজ। গতকাল এ উপলক্ষে এমপি গোলাম মো. সিরাজের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, এমপি মোশারফ হোসেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁয় বিজিবি-১৬ কর্তৃক গতকাল নওগাঁ ব্যাটালিয়ন সদরের পাশে অবস্থিত বাংগাবাড়িয়া বিশেষ ক্যাম্পসহ অধীনস্থ ১২টি বিওপির দায়িত্বপূর্ণ এলাকার শীতার্ত ও দুঃস্থ পরিবারের মাঝে ২৮০টি কম্বল বিতরণ করা হয়েছে। ব্যাটালিয়ন সদরের বাংগাবাড়িয়া ক্যাম্পে সুবেদার মেজর এবং বিওপি সমূহে বিওপি কমান্ডারগণ শীতবস্ত্র বিতরণ করেন। উক্ত এলাকার স্থানীয় বৃদ্ধ ও দরিদ্র জনসাধারণ বিজিবির নিকট হতে কম্বলগুলো গ্রহণ করেন এবং তারা বিজিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, লোহাগাড়া প্রেসক্লাব ও আলহাজ শাহ মাওলানা শফিক আহমদ (রাহ.) ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল আধুনগর রশিদের ঘোনা আদর্শপাড়া শাহ আখতারিয়া জামে মসজিদ মাঠে প্রায় শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে এ সব শীতবস্ত্র বিতরণ করা হয়। দেলোয়ার হোসেন রশিদীর সঞ্চালনায় লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মাওলানা আবদুল জব্বার ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান, গেস্ট অব অনার ছিলেন লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ। উদ্বোধক ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহবুব আলম শাওন ভ‚ইয়া। বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া ট্রাফিক জোনের পুলিশ পরিদর্শক স্নেহাংশু বিকাশ সরকার, সার্জেন্ট মাহমুদুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম দক্ষিণ শাখার অধ্যাপক হামিদুর রহমান, লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজ উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।
কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা জানান, সর্বত্র আমরা মানবতার সেবায় এই সেøাগানকে সামনে রেখে হিলফুল ফুযুল যুব কাফেলা একটি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠনের সদস্যরা রাঙামাটির কাপ্তাইয়ে শীতবস্ত্র বিতরণ করেন। গতকাল রোববার উপজেলার বিভিন্নস্থানে ৫০টি পরিবারের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মোহাম্মদ আসিফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফাহিম ফয়সাল সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন