বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক চাপায় ও দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রলির চাকায় পৃষ্ট হয়ে ২ জন নিহত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় আজাদুল ফকির নামে এক ট্রাক হেলপার নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গায় এ ঘটনা ঘটে। নিহত আজাদুল ফকির সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার রয়হাটি গ্রামের আবু সাঈদের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়ায় সমবায় পেট্রোল পাম্পের সামনে রাস্তা পার হচ্ছিল ট্রাক হেলপার আজাদুল। এ সময় আকস্মিকভাবে পেট্রোল পাম্প থেকে বের হওয়া একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রলির চাকায় পৃষ্ট হয়ে সুমন রায় (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের বাজিতপুর মোড় নামক স্থানে মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে। নিহত সুমন রায় দিনাজপুর সদর কোতোয়ালী থানার রাজাপুকুর গ্রামের ধিরু রায়ের ছেলে। জানা যায়, মোটরসাইকেল আরোহী দিনাজপুর থেকে ফুলবাড়ী আসার পথে বাজিতপুর নামক স্থানে বিপরীত দিক থেকে একটি ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুমন রায়ের মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন