ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে ঘরের আড়ায় ঝুলছিল বৃদ্ধার লাশ

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৮:৩১ পিএম

ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। খোলা জানালা দিয়ে উঁকি দিলে ঘরের আড়ায় বৃদ্ধার ঝুলন্ত লাশ দেখতে পান প্রতিবেশীরা। পরে জাতীয় জরুরি সেবার নম্বরে (৯৯৯) কল দেওয়া হলে আজ মঙ্গলবার দুপুর ১২টায় টাঙ্গাইলের সখিপুর থানার পুলিশ গিয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করেন।

মঙ্গলবার দুপুরে ওই লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে নিহতের পালিত মেয়ে রুপা বানু বাদী হয়ে সখিপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

মারা যাওয়া বৃদ্ধের নাম রাহাতন বেগম (১১০)। তিনি উপজেলার ঘেচুয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত ফকির মোন্তাজ উদ্দীনের স্ত্রী। ওই বৃদ্ধার স্বামী প্রায় ৩০ বছর আগে মারা গেছেন। রাহাতনের নিজের কোনো সন্তান ছিল না। পালিত মেয়ে রুপা বানু সন্তানদের নিয়ে ওই বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন। রাহাতন ওই ঘরে একাই থাকতেন।

যাদবপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আসাদুজ্জামান বলেন, ওই বৃদ্ধা কীভাবে ওই ঘরের আড়ার সঙ্গে রশি বেঁধে আত্মহত্যা করলেন, তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এ কারণেই গ্রামবাসী জাতীয় জরুরি সেবা নম্বরে কল করেছে ।এলাকাবাসীর অভিযোগ,জমি আত্নসাতের অসৎ উদ্দেশে কেউ হত্যা করে আত্নহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করতে পারে।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে ঠিকানা অনুসারে ওই বাড়িতে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বোঝা যাবে, এটা হত্যা না আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন