শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ডাকাতি করা হলো না, প্রস্তুতিকালেই অস্ত্রসহ গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ৭:৪৮ পিএম

সিলেটের প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজারে অস্ত্রসহ আন্তঃজেলার ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত ৮টার দিকে পৌরশহরের খাসা পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয় তাদের। এবিষয়ে আজ বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। এসময় পুলিশ সুপার বলেন, বিয়ানীবাজারে বড় ধরনের ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ ডাকাত চক্র, এরপরই পুলিশ তাদের গতিবিধি প্রযুক্তির সহায়তায় নজরে রাখে। একপর্যায়ে ধরার পরিকল্পনা সফল হয় পুলিশ।

মঙ্গলবার রাত ৮টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জকিগঞ্জ সার্কেল ও অফিসার ইনচার্জ হিল্লোল রায় এর নেতৃত্বে ডিবি দক্ষিণের পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন ডাকাত পালিয়ে গেলেও গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ তিনজনকে । পুলিশ সুপার আরো বলেন, গ্রেফতারকৃতরা হলো- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার কাটাবিল গ্রামের মৃত মদরিছের পুত্র ইসলাম(৩৪) সিলেটের বিয়ানীবাজার থানার সাদিমাপুরের বাঙ্গালহুদার খলিলর রহমানের পুত্র হোসেন আহমদ (৩০) ও পশ্চিম নোয়াগ্রামের মৃত মালু হাহোসেনের পুত্র সাইরুল ইসলাম (৩৩)। গ্রেফতারকৃতদের কাছ থেকে উদ্ধার করা হয় নাম্বারবিহীন একটি সিএনজি চালিত (অটোরিক্সা), একটি ৬ চেম্বার বিশিষ্ট বিদেশী রিভলবার ১টি, দুইটি ওয়ান শুটারগান, ১৪টি কার্তুজ, গ্রীল কাটার, ৩টি লোহার তৈরী কাঠের বাটযুক্ত দা, একটি শাবল, দুইটি তালা ভাঙ্গার শাবল, একটি স্লাই রেঞ্জ, ১টি প্লাস্টিকের ক্রু ড্রাইভার বিভিন্ন সরঞ্জাম সহ ৫টি মোবাইল ফোন। বিয়ানীবাজার থানার মামলা অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

প্রসঙ্গত, গ্রেফতারকৃত ডাকাত ইসলাম এর বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একাধিক গ্রেফতারী পরোয়ানা মুলতবি সহ ৭ মামলা ও সাইরুল ইসলামের বিরুদ্ধে একটি মামলা বিচারাধীন রয়েছে আদালতে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন