শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ খুন, গুম, ধর্ষণ ও নির্যাতন করছে

টাঙ্গাইলে আফরোজা আব্বাস

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে খুন, গুম, ধর্ষণ ও নির্যাতন করছে বলে অভিযোগ করেছেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। তিনি বলেন, সরকার কোনো অপরাধের বিচার করছে না। উন্নয়নের নামে সরকারদলীয় নেতাকর্মীরা লুটপাট করে নিজেদের উন্নয়ন করছে। বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করতে হবে। 

গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইলে জেলা মহিলা দলের আয়োজনে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন বলেন, আজকে সারা দেশে নারী ধর্ষণের ঘটনা ঘটছে তার কোনো বিচার হয় না। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে।
এ সময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সাধরণ সম্পাদক সুলতানা আহম্মেদ, জেলা বিএনপির সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাড. ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মমতাজ করিম প্রমুখ। জানা যায়, সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও বিএনপি নেত্রী হাফিজা বেগম দুস্কৃতিকারীদের হাতে নিহত হয়। এ ঘটনার প্রতিবাদে জেলা মহিলা দল এ শোক সভার আয়োজন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন