বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে গতকাল দুপুরে মালিবাগ গুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়। তারা হলেন- নেত্রকোনা কেন্দুয়া বাট্রা উপজলোর মুসলিম উদ্দিনের ছেলে নরু ইসলাম (২৭) ও একই জেলার মোস্তফার ছেলে রাকিব (২৫)। তারা দুইজন একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্কেটিংয়ের কাজ করতেন।
ঢাকা রেলওয়ে থানার এসআই মো. শাহজাহান জানান, মালিবাগ গুলবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে। দুই লাইন দিয়ে দু’টি ট্রেন অতিক্রম করার সময় একটি ট্রেনে ধাক্কায় তাদের মৃত্যু হয়।
এর আগে গতকাল সকালে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় আলতাফ হোসেন সেলিম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। ডেমরা থানার এসআই মো. শাহজাহান জানান, আলতাফ হোসেন ডেমরা বাজার এলাকায় থাকেন। তিনি পেশায় কিছু করতেন না। গতকাল ভোরে ফজরের নামাজ শেষে তিনি হাঁটতে বের হন। স্টাফ কোয়ার্টার ও চৌরাস্তার মধ্যবর্তী রাস্তায় হাঁটার সময় একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। এছাড়া ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে, গতকাল সকালে আদাবর শেখেরটেক এলাকার ডা. মিজানুল হাসানের বাড়ির বাথরুম থেকে খালেদা বেগম (৪৫) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত খালেদা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মৃত খাদেম হোসেনের মেয়ে। গত এক বছর ধরে তিনি ডা. মিজানুল হাসানের বাসায় থেকে গৃহকর্মীর কাজ করতেন।
আদাবর থানার এসআই খন্দোকার মনিরুজ্জামান জানান, খালেদার ছেলে মাদক মামলায় জেলে আছে। তার স্বামীর সঙ্গে অনেক আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে। এ সবসহ নানা কারণে তিনি হতাশাগ্রস্ত ছিলেন। এ কারণে খালেদা আত্মহত্যা করতে পারে বলে গৃহকর্তা পুলিশকে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন