শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোবারকের ইন্তেকাল

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ৮:০১ পিএম

বিএনপি’র প্রতিষ্ঠাকালীন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন (৭৫) করোনা আক্রান্ত হয়ে বুধবার রাতে ইস্ট লন্ডনের একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...................রাজিউন)। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন নিহতের চাচাতো ভাই ও কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল। তিনি উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল ইউনিয়নের শাহগদা গ্রামের মৃত ইয়াজ উদ্দিন সরকারের ছেলে।

বর্ষীয়ান ওই বিএনপি নেতা মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্রসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি গত কয়েক বছর যাবত স্বপরিবারে ইংল্যান্ডে বসবাস করতেন। তাঁর মৃত্যুর খবরে মুরাদনগর উপজেলাসহ চট্টগ্রাম বিভাগ ও কেন্দ্রীয় নেতাদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। নিহতের রূহের মাগফেরাত কামনার্থে শুক্রবার বাদ জুম্মা শাহগদা জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

মোবারক হোসেন ১৯৭৮ সালে বিএনপিতে যোগদান করেন এবং ওই সময়ে ছাত্রজীবনে ঢাকা জগন্নাথ কলেজ ছাত্র সংসদের জি.এস নির্বাচিত হন। তাঁর মৃত্যুতে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা শোক প্রকাশসহ স্মৃতিচারণ করে দল ও সাধারণ মানুষের কল্যাণে তিনি যে ভূমিকা রেখে গেছেন, তা অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন