শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২২৫ আক্রান্ত ১১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৩:২৪ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসে নতুন বছরের শুরুতে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১১ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় ৪ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন, আড়াইহাজারে ২ জন ও সদরে ৩ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৫৭৯ জনে। তবে নতুন করে মৃত্যুর সংখ্যা নাই। মৃত্যুর সংখ্যা ১৫১ জনেই আছে।

এছাড়া মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ২৬০ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৫ হাজার ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৫ জন।


শুক্রবার (৮ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ২৬৭ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৪৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৪ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮১৬ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৩৭ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন