ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভের কণ্ঠের করোনা সচেতনতা বার্তা শুনতে নারাজ, দায়ের হল জনস্বার্থ মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৪:৫০ পিএম

করোনা পর্বে মোবাইলের কলার টিউনে অমিতাভ বচ্চনের সচেতনতা বার্তা নিয়ে এবার দিল্লি হাইকোর্টে দায়ের হল জনস্বার্থ মামলা। করোনা সংক্রমণ থেকে সতর্ক থাকার জন্য বিগ বি-র কণ্ঠের বার্তাই এখন বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে দিল্লির এক কোভিড যোদ্ধার। কারণ, সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। সেই ক্ষেত্রে তাঁকে কেন সরকারি অর্থে করোনা সচেতনতার বার্তা কলার টিউন হিসাবে ব্যবহার করা হচ্ছে তাই নিয়েই মামলা।

মামলার আবেদনে দিল্লির বাসিন্দা এবং সমাজসেবী রাকেশ জানিয়েছেন, সরকার টাকা দিয়ে অমিতাভ বচ্চনকে দিয়ে সচেতন করছে। তাঁর কণ্ঠ ব্যবহার করা হচ্ছে। কিন্তু সুপারস্টার ও তাঁর পরিবার সেই সংক্রমণ থেকে নিজেকে দূরে রাখতে পারেননি। বরং তাঁর মতে সমাজে অনেক ব্যক্তি রয়েছেন যাঁরা করোনা কালে সমাজ ও দেশের জন্য অনেক কাজ করেছেন। দুস্থ মানুষদের অর্থ সাহায্য থেকে শুরু করে বস্ত্র এবং আশ্রয়ের ব্যবস্থা করেছেন।

বেশ কিছু করোনা যোদ্ধা নিজেদের সম্বলটুকু দান করে দিয়েছেন। এরকম অনেকেই বিনা পারিশ্রমিকে দেশের সেবায় নিয়োজিত। তাঁদের কেন সচেতনতা কর্মসূচিতে ব্যবহার করা হচ্ছে না, প্রশ্ন তুলেছেন মামলাকারী। মামলাকারীর আরও দাবি, অমিতাভ বচ্চনের পুরনো রেকর্ড ভাল নয় এবং সমাজসেবার মাধ্যমে দেশের জন্য কিছুই করেননি তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন