ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় প্রধান শিক্ষকের উপর সভাপতির হামলা, পাল্টাপাল্টি অভিযোগ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৮:২৬ পিএম

স্কুল থেকে বিদ্যুৎ সংযোগ না দেয়ার অপরাধে পটুয়াখালীর কলাপাড়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পিটিয়ে জখম করেছে একই স্কুলের সভাপতি। শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের দক্ষিণ গইয়াতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে তার সহকর্মীরা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, ওই বিদ্যালয়ের একটি পুরাতন ভবনের একটি কক্ষ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির হান্নান খান’র ছোট ভাই আবদুল হামিদ খান দখল করে বসবাস করছে। স্কুল থেকে তাঁর ভাই’র কক্ষে বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা প্রধান শিক্ষককে বললে তিনি এতে রাজী না হয়ে মিটিং ডেকে সিদ্বান্তের কথা বলেন। এ নিয়ে সভাপতি এবং প্রধান শিক্ষকের সাথে কথাকাটাকাটির এক পযার্য়ে স্কুলের লাইব্রেরী কক্ষের চেয়ার দিয়ে প্রধান শিক্ষকের উপর হামলা চালান। তবে স্কুলের সভাপতি আবদুল হান্নান খান উল্টো তাঁর উপর প্রধান শিক্ষক হামলা করেছে বলে দাবী করেন।

একই স্কুলের সহকারী শিক্ষক আবদুল জলিল জানান, সভাপতির ভাই’র জন্য স্কুল থেকে বিদ্যুৎ সংযোগ না দেয়ায় প্রধান শিক্ষকের উপর সভাপতি হামলা করেন।
এ ব্যাপারে অভিযুক্ত সভাপতি আবদুল হান্নান খান জানান, স্কুলের একটি পুরাতন ভবনে মসজিদের বালু রাখা ছিল। মসজিদের বালু প্রধান শিক্ষককে সরাতে বললে মুসুল্লীরা এতে প্রধান শিক্ষকের উপর ক্ষিপ্ত হয়। বিষয়টি স্কুল লাইব্রেরীতে অবস্থানরত প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে প্রধান শিক্ষক লাইব্রেরীর দরজা আটকিয়ে চেয়ার দিয়ে তার উপর হামলা চালায়। হামলা ঠেকাতে গিয়ে প্রধান শিক্ষকের হাতে ব্যাথা পেতে পারেন বলে তিনি জানিয়েছেন।
কলাপাড়া হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে এ সময়ে কর্তব্যরত চিকিৎসক ডা.ইকবাল হোসেন জানান, প্রধান শিক্ষকের বাম হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন