ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসলাম ও মাদরাসাবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে হবে

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

অগনিত প্রাণের বিনিময়ে অর্জিত এই দেশ, ইসলাম ও ঐতিহ্যবাহী কওমি মাদরাসার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র বলিষ্ঠভাবে প্রতিহত করতে হবে। দেশের স্বাধীনতা ও স্বকীয়তার জন্য হুমকিপূর্ণ আন্তর্জাতিক গোষ্ঠীর মদদপুষ্ট বিশেষ একটি মহল বাংলাদেশের স্বাধীনতা বিপন্নের জন্য এবং ইসলামী তাহজিব তামাদ্দুন বিশেষত ঐতিহ্যের ধারক কওমি মাদরাসার সুনাম ধ্বংস করে সমাজের মানুষের কাছে বিতর্কিত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

গতকাল শুক্রবার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নিয়মিত সাধারণ সভায় সভাপতির বক্তব্যে পার্টির আমীর ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের বিভিন্ন কওমি মাদরাসায় একটি কুচক্রি মহল ঠুনকো অজুহাতে প্রকাশ্যে হামলা করছে। চাঁদপুর ও চট্টগ্রামের ফটিকছড়ির মাদরাসায় হামলা তারই একটি বাস্তব প্রমাণ।

তিনি অবিলম্বে এই সমস্ত হামলা বন্ধ করা এবং হামলাকারীদেরকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। সভায় আগামী ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল দশটায় রাজধানী ঢাকাস্থ জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিতব্য পার্টির জাতীয় সাধারণ পরিষদের অধিবেশন সফল করার জন্য ব্যাপক সাংগঠনিক কর্মসূচি গ্রহণ করা হয়।

উক্ত সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পার্টির সিনিয়র নায়েবে আমির মাওলানা আব্দুল মাজেদ আতহারী, মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, যুগ্মমহাসচিব মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী, সহকারী মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সংগঠন সচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা আবু তাহের খান, সহকারী অর্থসচিব আনোয়ারুল কবির, দফতর সচিব মুফতি দ্বীনে আলম হারুনী, মাওলানা মাতলুবুর রহমান, মাওলানা কারী ফজলুল করিম জিহাদি, মাওলানা শরীফুল ইসলাম, অ্যাডভোকেট যুবাইর আহমদ ফরিদ ও ইসলামি ছাত্র সমাজের মহাসচিব এহতেশামুল হক সাখী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন