বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আর কখনই মি.বিন চরিত্রে অভিনয় করবেন না রোয়ান অ্যাটকিনসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ৬:৫৫ পিএম | আপডেট : ৬:৫৬ পিএম, ৯ জানুয়ারি, ২০২১

জনপ্রিয় কমেডি শো মি. বিনে কমেডিয়ান হিসেবে তার অসামান্য কৃতিত্বের জন্য রোয়ান অ্যাটকিনসন বিখ্যাত। এই সিরিজ মি. বিন পৃথিবীজুড়ে ছোট-বড় যেকোনো বয়সের সকলের কাছেই পছন্দের। রোয়ান অ্যাটকিনসনকে চেনেন না এমন হয়তো কমই মানুষ আছেন। হতে পারে অনেকেই মি.বিনকে চেনেন কিন্তু রোয়ান অ্যাটকিনসন নামটির সাথে হয়তো পরিচিত নয়।
 
এই ৬৫ বছর বয়সি অভিনেতা গত ৫ জানুয়ারি তার ভক্তদের মন ভেঙে দেওয়ার মত কিছু কথা জানান। তিনি বলেন, তিনি এই চরিত্রটিকে ‘অত্যন্ত ক্লান্তিকর’ মনে করেন। তাই তিনি আর কখনই এই চরিত্রে অভিনয় করবেন না।
 
এই ব্রিটিশ অভিনেতা ১৯৯০ সালে অক্সফোর্ড ইউনিভার্সিটিতে তার মাস্টার্স করার সময় মি.বিন কমেডি-শো টি দর্শকদের সামনে নিয়ে আসেন। তারই আদলে নিয়ে আসেন সবার জনপ্রিয় চরিত্র মি.বিনকে। আসল সিরিজটি ছিল ১৫ এপিসোডের একটি প্যাকেজ এবং তা অন-এয়ার হয়েছিল জানুয়ারি ১৯৯০ থেকে ডিসেম্বর ১৯৯৫ পর্যন্ত। এমনকি সিরিজটি বিক্রিও হয়েছিল পৃথিবীর প্রায় ২৪৫টি অঞ্চলে।
 
বর্তমানে তিনি অ্যানিমেটেড মি. বিন মুভিটিতে ভয়েজ দিচ্ছেন। তিনি জানান, বর্তমানে সশরীরে কাজ করার থেকে ভয়েজের কাজ করা অনেক বেশি সহজ তার জন্য। কারণ সরাসরি অভিনয় করতে গেলে অনেক কাজ করতে হয়, যা তার জন্য অনেক বেশি জটিলতা সম্পন্ন। তাছাড়া আমি কোনদিনও অনস্ক্রিন কাজ করাটা উপভোগ করিনি; তা আমার কাছে বরাবরের মতই ছিল ক্লান্তিকর।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন