বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মানুষের আমল পরিষ্কার থাকতে হবে

প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেছেন, মানুষের আমল পরিষ্কার থাকলে সবকাজ সহজে বাস্তবায়ন করা যায়। তিনি বলেন, ধর্মীয় জ্ঞান ছাড়া পরিপূর্ণ মানুষ হওয়া যাবেনা, যদি আমরা সৎ হই তবে দুর্নীতি কমে যাবে।
গতকাল শনিবার দুপুরে রাউজান সদর ইউনিয়ন পরিষদ মাঠে মাদক নির্মূল ও সামাজিক অবক্ষয় রোধে বিশেষ ভ‚মিকা রাখায় তরুণ প্রজম্মের প্রতিনিধি, মেধাবী সংগঠক ও জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২০ অর্জন করায় ফারাজ করিম চৌধুরীকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা বলেন চবি’র সাবেক এই ভিসি।
ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরুর সভাপতিত্বে এই সংবর্ধনায় প্রধান বক্তা ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল।
সংবর্ধিত অতিথি ফারাজ করিম চৌধুরী বলেন, কোন ধর্মে মাদকের পক্ষে কথা বলা হয়নি। ধর্মীয় জ্ঞান প্রথমে প্রয়োজন। তাহলে দুর্নীতি, সন্ত্রাস, ধর্ষণ, মাদকসহ পাপকাজ কমে যাবে। মুহাম্মদ এনামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, বিশিষ্ট ব্যাংকার এম এ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন