শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুমিনের প্রতিটি কাজ হতে হবে আল্লাহর সন্তুষ্টির জন্য

ইসলামী ঐক্য আন্দোলন নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ইসলামী ঐক্য আন্দোলযনের নায়েবে আমীর মাওলানা মুহাম্মাদ রুহুল আমীন বলেছেন,যারা দুনিয়া চাবে তারা দুনিয়া পাবে; আর যারা আখেরাত চাবে তারা আখেরাত পাবে। তবে আল্লাহ রাব্বুল আলামীনের শিক্ষা হলো দুনিয়া ও আখেরাত উভয় জাহানের জন্য চাইতে হবে। মুমিনের প্রতিটি কাজ করতে হবে আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি জন্য।

মুমিনের কোন কাজ আল্লাহর সন্তুষ্টির বাইরে হতে পারে না। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সকল কাজ আল্লাহ ও তাঁর রাসুল (সা.) এর জন্য করতে হবে। লোক দেখানো বা অহংকার বশত: কোনো কাজই আল্লাহ রাব্বুল আলামীন কবুল করবেন না। ইসলামী আন্দোলনের প্রত্যেকটি নেতা-কর্মী ও দায়িত্বশীলকে এক্ষেত্রে কঠিন সর্তকতা অবলম্বন করতে হবে। এখলাসের সাথে আন্তরিকভাবে মন ও হৃদয়কে পরিশুদ্ধ করে সকল কাজের আঞ্জাম দিতে হবে। তিনি শুক্রবার ইসলামী ঐক্য আন্দোলন ঢাকা মহানগরীর কর্মপরিষদ এর মাসিক বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগরীর আমীর মোস্তফা বশিরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে আগামী এক মাসের কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়। দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরীর নায়েবে আমীর মাওলানা কবি ওবায়দুল্লাহ, মাওলানা খন্দকার রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক, মাওলানা আবু আহনাফ, মাওলানা হযরত আলী, এফ এম আলী হায়দার, আজমল হোসেন, মাওলানা মুখতার আহমদ, মাওলানা আব্দুল কাদের, জাহিদুল ইসলাম, আনিসুর রহমান, মাওলানা ফজলুর রহমান, ইঞ্জিনিয়ার মিসবাহ উদ্দিন ও মো. বজলুর রহমান শাহীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন