বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সৃজিত এবং আয়রার সাথে সিকিম ঘুরে বেড়াচ্ছেন মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১১:০৪ এএম

সৃজিত এবং আয়রাকে নিয়ে সিকিমে বেড়াতে গিয়েছেন মিথিলা। সিকিমে যাওয়ার পর থেকেই একের পর এক ছবি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করতে শুরু করেন মিথিলা। সৃজিতের সঙ্গে আয়রা এবং মিথিলার ওই ছবি দেখে তারকা দম্পতির অনুরাগীরা তাঁদের প্রতি ভালবাসা প্রকাশ করেন।

সৃজিত, মিথিলা এবং আয়রার ছবি নিয়ে তার অনুরাগীরা যখন ব্যস্ত, সেই সময় মিথিলা ফের কয়েকটি নতুন ছবি শেয়ার করেন। যেখানে আয়রার সঙ্গে একাধিক ছবিতে দেখা যায় তাকে।

নতুন ওই ছবি শেয়ার করে মিথিলা জানান, তারা মা-মেয়ের জুটি লাচুংয়ের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। লাচুংয়ের নতুন নতুন জায়গা আবিষ্কার করতে চাইছেন তাঁরা। মিথিলা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেন।

ক্রিসমাসের আগে মেয়ে আয়রাকে নিয়ে ঢাকায় আসেন মিথিলা। বাংলাদেশে এসে বাবা তাহসান খানের সঙ্গে ক্রিসমাস কাটিয়ে ফের কলকাতায় ফিরে যায় আয়রা। বাবার সঙ্গে ক্রিসমাস কাটালেও, নতুন বছর আয়রা শুরু করে সৃজিত, মিথিলার সঙ্গেই। নতুন বছরে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে দেখা যায় সৃজিতদের। নতুন বছরের শুরুটা কলকাতায় কাটিয়ে এবার সিকিমে ছুটি কাটাতে উড়ে যান সৃজিত, মিথিলারা।

সূত্রঃ জি ২৪ ঘন্টা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন