শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবা-ছেলে একসঙ্গে গাইলেন তাদের প্রিয় গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:৪৯ পিএম

শত ব্যস্ততার মধ্যেও একমাত্র ছেলে আয়াশকে সময় দিতে ভুলেন না বাবা অপূর্ব। বাইরে বের হওয়ার মতো সুযোগ করতে না পারলে নিজ বাসাতেই একান্তে আনন্দঘন সময় পার করেন ছেলের সাথে। আয়াশের সঙ্গে নানা মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন অপূর্ব। এবার আর ছবি নয়, শেয়ার করলেন একটি ভিডিও।

ভিডিওতে দেখা যায়, বাবা-ছেলে দুইজনেই সুরে সুর মিলিয়ে গান ধরেছেন কণ্ঠে। গাইছেন তাদের প্রিয় গান ‘ওরে নীল দরিয়া’। বাবার সঙ্গে বেশ দরদ দিয়ে গাইছেন ছেলে আয়াশ। সুন্দর এই মুহূর্তটি নিজের ফেসবুক পেইজে শেয়ার করেছেন অপূর্ব এবং মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। মন্তব্যের ঘরে ভাসছে নানারকম প্রশংসা।

আয়াশের প্রশংসা করে একজন লিখেছেন, গান তো অসাধারণ অবশ্যই আর ভাইয়ের গলায়। এই গান আরও অসাধারণ লাগে কিন্তু আজ থেকে জানলাম ভাইয়ের থেকে তুতুস সোনার গলায় এটা আরও বেশি অসাধারণ লাগছে। এতো মিষ্টি করে গাইতে পারে তুতুস জানতাম না তো...অনেক অনেক আদর তুতুস সোনার জন্য।

আর একজন লিখেন, আয়াশ বেবিটা, একটা কিউটিপাই! আরও একজন লিখেন, বাবা-ছেলের অসাধারণ গায়কী! অন্য আরেকজন লিখেন, ওলে বাবা লে, কি কিউট আয়াশ সোনাটা! এই গানটা তোমার গলায় ভীষণ প্রিয় অপূর্ব স্যার।

অপূর্ব বলেন, ‘আমার অবসর সময়টা কাটে আমার ছেলের সঙ্গে। আয়াশের সঙ্গে কাটানো মুহূর্তটা আমার সবচেয়ে বেশি প্রিয়। আর অবসর সময়ে বাবা-ছেলে দুজনেই গান গাইতে পছন্দ করি। ‘ওরে নীল দরিয়া’ গানটা আমার পাশাপাশি আয়াশেরও ভীষণ পছন্দের। দুজনের সবচেয়ে প্রিয় গান এটি। যার কারণে প্রায় সময়েই এই গানটি গাওয়ার চেষ্টা করি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন