বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালমান-শোয়েবের যে রেকর্ড ভাঙলেন আজহারী

আবদুল মোমিন | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৬:৩০ পিএম

বলিউড অভিনেতা সালমান খান ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আকতারের রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়লেন দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে দ্রুততম সময়ে সাবস্ক্রাইবার সংখ্যায় ওই দুই সেলিব্রেটির রেকর্ড ভাঙলে তিনি।

১০ লাখ সাবস্ক্রাইবার হতে আজহারীর ইউটিউব চ্যানেলের সময় লেগেছে মাত্র ১৮ দিন। অন্যদিকে বলিউডক্রেজিস ডটকমের তথ্যমতে, ১০ লাখ সাবস্ক্রাইবার হতে সালমান খানের চ্যানেলে সময় লেগেছে ২৫ দিন আর পাকিস্তানের স্পিডস্টার শোয়েব আকতারের সময় লেগেছে ২৮ দিন।

গত ১৯ ডিসেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলেছেন বলে জানান আজহারী। ওই স্ট্যাটাস দেয়ার পর থেকেই হু হু করে বাড়তে থাকে তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা। নতুন এই চ্যানেলটিতে কোনো ভিডিও আপলোড না দিলেও তিন দিনের মধ্যে ৩ লাখের বেশি মানুষ সেটিতে সাবস্ক্রাইব করে।

বর্তমানে আজহারীর চ্যানেলের সাবস্ক্রাইবারে সংখ্যা ১০ লাখ ৬ হাজার ছাড়িয়েছে। এপর্যন্ত তিনি তিনটি ভিডিও আপলোড করেছেন। তার চ্যানেলের ভিডিওগুলো সব মিলিয়ে দেখা হয়েছে ৩৩ লাখ বার।

মিজানুর রহমান আজহারী দেশে গত কয়েক বছর ওয়াজ মাহফিল করে অসংখ্য অনুসারী তৈরি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার অনুসারীর সংখ্যা প্রায় ৪০ লাখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন