শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পরিচালক অনির্বাণের প্রথম ছবির নায়িকা সোহিনী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ৭:১৭ পিএম

বছর দুয়েক আগে বন্ধু সোহিনীর সঙ্গে অনির্বাণের সম্পর্কের গুঞ্জন ছেয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রিজুড়ে। তবে সেসব এখন অতীত। কারণ, অনির্বাণ সদ্য বিয়ে করেছেন তাঁর দীর্ঘ দিনের বান্ধবী মধুরিমাকে। অন্যদিকে, সোহিনী সরকার এখন লিভ-ইন সম্পর্কে রয়েছেন রণজয় বিষ্ণুর সঙ্গে। তবে অনির্বাণ-সোহিনীর ‘রিল’ জুটি কিন্তু দর্শকদের দিব্যি পছন্দ। তা সে হইচই-এর পর্দায় ‘মানভঞ্জন’-ই হোক, কিংবা অরিন্দম শীলের পরিচালনায় ধারাবাহিক ‘ভূমিকন্যা’। আর সেই থেকেই জল্পনার সূত্রপাত ঘটেছিল। সেই জুটিই এখন ফিরছে, তবে ভিন্নভাবে। পরিচালক অনির্বাণের ছবিতে দেখা যাবে সোহিনী সরকারকে।

অনির্বাণ ভট্টাচার্য পরিচালনায় অবশ্য এই প্রথম নয়। এর আগেও পরিচালকের আসনে বসেছেন তিনি। তবে সেটা থিয়েটারের জন্য। দীর্ঘদিন ধরেই থিয়েটারের সঙ্গে যুক্ত অনির্বাণ। নাটকের মঞ্চ থেকে তাঁর অভিনয়গুণে সিনেপর্দাতেও দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা। এবার টলিউডের সেই অভিনেতাই প্রথমবার ছবি তৈরি করতে চলেছেন। অর্থাৎ সিনে-পরিচালক হিসেবে হাতেখড়ি হতে চলেছে অনির্বাণের। আর প্রথম ছবিতেই কাস্ট করলেন সোহিনী সরকারকে।

ছবির নাম ‘মন্দার’। সমুদ্রতীরের উপত্যকার গল্প বুনবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। আর সেই প্রেক্ষিতেই পাহাড় থেকে রণজয়ের সঙ্গে ছুটি কাটিয়ে এসে বর্তমানে অনির্বাণের সঙ্গে মন্দারমণি গিয়েছেন সোহিনী। সূত্রের খবর তো অন্তত এমনটাই বলছে। প্রথমবার ছবি পরিচালনা করছেন, থিয়েটার নির্দেশনার থেকে একেবারে আলাদা, তাই হোমওয়ার্কে কোনওরকম কসরত ছাড়ছেন না অভিনেতা। সিনেমা তৈরির কৌশল শিখছেন হাতে-কলমে। প্রচুর পড়াশোনা করতে হচ্ছে তাঁকে। তবে সোহিনী সরকার ছাড়া এই ছবিতে আর কাকে দেখা যাবে, তা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা-পরিচালক অনির্বাণ ভট্টাচার্য।

সূত্রঃ আইই বাংলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন