শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা থেকে হারিয়ে যাওয়া সিটি গ্রুপের ১৮ লক্ষ টাকার সয়াবিন তেল আলফাডাঙ্গা থেকে উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৩:০০ পিএম

ঢাকা থেকে হারিয়ে যাওয়া সিটি গ্রুপের এক ট্রাক তীর মার্কা সয়াবিন তেল ফরিদপুরের আলফাডাঙ্গার এক ব্যবসায়ীর মালিকানাধীন গোডাউন থেকে রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে উদ্ধার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। ট্রাক এবং তেল উদ্ধার হলেও ট্রাকের চালকের এখনো খোঁজ মেলেনি।

ঢাকা জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতির সহ-সভাপতি ও মোমিন ট্রান্সপোর্টের প্রতিনিধি মাহমুদ আহমেদ জিয়া জানান, গত ৪ জানুয়ারি রাত বারোটার দিকে নারায়ণগঞ্জের রূপসীতে অবস্থিত সিটি গ্রুপের কারখানা থেকে মোমিন ট্রান্সপোর্টের মালিকানাধীন কার্গো ট্রাকে করে ১৮ লক্ষাধিক টাকার ৮৪১ কার্টুন তীর মার্কা সয়াবিন তেল সুনামগঞ্জ যাওয়ার কথা ছিল। কিন্তু যথাস্থানে না যাওয়ায় এবং ট্রাকের মালিক চালককে খুঁজে না পেয়ে ৭ জানুয়ারি তিনি তেজগাঁও শিল্প থানায় জিডি করেন। ওই দিন বিকেলে নিখোঁজ ট্রাকটি ঢাকার হেমায়েতপুরের একটি রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

এরপর গোপন সূত্রে সংবাদ পেয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বেড়িরহাট বাজারে অবস্থিত ইমরান এন্টার প্রাইজের গোডাউন থেকে রবিবার দুপুরে খোয়া যাওয়া তেল উদ্ধার করে আলফাডাঙ্গা থানা পুলিশ। ইমরান এন্টারপ্রাইজের মালিক ইমরান হোসেন সিকদার আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের টোনাপাড়া গ্রামের আফজাল সিকদারের ছেলে। তিনি বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন বলে স্থানীয়রা জানান।

অভিযোগের ব্যাপারে ইমরান হোসেন সিকদারকে ফোন দিলে পরে কথা বলব বলে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ ব্যাপারে তেল উদ্ধারকারী আলফাডাঙ্গা থানার উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বলেন, মাল জব্দ করে থানায় নেয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরে সিদ্ধান্ত নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন