রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

টলিউডের বুম্বাদাও আসছেন ওটিটিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৪:০২ পিএম

সংকটের পরিস্থিতিতে সিনেমা হল থেকে মুখ ফিরিয়েছেন সিনেপ্রেমীদের একটা বড় অংশ। ডিজিটাল প্ল্যাটফর্মই এখন সুপারহিট। আর সে কথা মাথায় রেখেই বিগ বাজেটের ছবিও মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। সৃজিত মুখোপাধ্যায় থেকে অনুরাগ বসু, করোনা কালে ওয়েব দুনিয়ায় অভিষেক ঘটেছে অনেকেরই। আবার মানুষের মনোরঞ্জনের জন্য বিখ্যাত পরিচালকরা উপহার দিয়েছেন ওয়েব সিরিজও। এবার সেই তালিকাতেই নাম লেখাতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেই ওয়েব সফর শুরু করবেন বুম্বাদা। বলি ডিভা অদিতি রায় হায়দারির বিপরীতেই অভিনয় করবেন প্রসেনজিৎ। ‘স্যাক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানে এবার পর্দায় ফুটিয়ে তুলবেন ছবির জগতের হাঁড়ির খবর। ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের কিস্সার সত্য ঘটনা অবলম্বনেই তৈরি হবে ওয়েব সিরিজটি। সেখানকার কাজের পরিবেশ থেকে সংস্কৃতি, রাজনীতি, হিংসা- সবই উঠে আসবে এই সিরিজে। তবে বর্তমান পরিস্থিতি নয়, ৪০-এর দশক থেকে কাহিনী শুরু হবে বলেই খবর। পরের ৪০ বছরের নানা ঘটনা ফুটে উঠবে। নাম ‘স্টারডাস্ট’।

‘পদ্মাবত’ ছবিতে দারুণ নজর কেড়েছিলেন অদিতি রাও হায়দারি। এবার প্রসেনজিতের সঙ্গে তাঁর জুটি মানুষের মন জয় করতে পারে কিনা, সেটাই দেখার।

সূত্রের খবর ওয়েব সিরিজটিতে, বলিউড অভিনেতা অপারশক্তি খুরানার পাশাপাশি টলিপাড়ার আরও কয়েকটি মুখ দেখা যাবে। গত বছর মার্চ-এপ্রিলেই সিরিজের শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার জন্যই তা পিছিয়ে যায়। সব ঠিকঠাক থাকলে চলতি বছর মার্চ-এপ্রিলেই শুটিং ফ্লোরে নেমে পড়বেন কলাকুশলীরা। কোন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘স্টারডাস্ট’, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে বড়পর্দার পর নতুন প্ল্যাটফর্মে প্রিয় অভিনেতাকে দেখার অপেক্ষায় যে থাকবেন দর্শকরা, তা বলাই বাহুল্য।


সূত্রঃ সংবাদ প্রতিদিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps