বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় পুর্ব সক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৪:৪৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুর্ব সক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শনিবার উপজেলার মাছপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় নিত্যানন্দ সরকার বাদী হয়ে ৭ জনকে আসামী করে কোটালীপাড়া থানায একটি মামলা দায়ের করেছেন। 

আজ সোমবার  আহত সুধাংশু সরকার সাংবাদিকদের জানান পুর্ব সক্রতার জের ধরে গত শনিবার আমরা আমাদের স্বত্ত দখলীয় জমিতে কাজ করতে গেলে  একই গ্রামের প্রতিপক্ষ বুদ্ধিমন্ত সরকারের ছেলে  বাদল সরকার,পরিমল সরকার,বিমল সরকার,বিপুল সরকার,সিদ্ধিস্বর সরকারের ছেলে বিকাশ সরকার,অনিল সরকারের ছেলে পরিতোষ সরকার ও পরিমল মন্ডলের স্ত্রী কাকতি মন্ডল পরিকল্পিত ভাবে রাম- দা লোহার রড ও লাঠি সোঠা নিয়ে আমাদের উপর হামলা চালায়। এসময আমি সুধাংশু সরকার (৬০)  ভাই নিত্যানন্দ সরকার (৫৫) ও নরত্তোম সরকার (২৮) গুরতর আহত হয়। স্হানীয়রা আমাদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে নিত্যানন্দ সরকারের অবস্হা আসঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান মারপিটের ঘটনায় মামলা হয়েছে,আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন