ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে স্বামীকে কোপালো স্ত্রী

পারিবারিক কলহের জের

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কলহের জের ধরে আহম্মেদ আলী নামে এক যুবককে তার স্ত্রী বটি দিয়ে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাতে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সকালে স্বামী আহম্মেদ আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন।

আহত আহম্মেদ আলীর অভিযোগ থেকে জানা যায়, ১২ বছর আগে উপজেলার মাঝিনা নদীরপাড় এলাকার মৃত বাছেদের ছেলে আহম্মেদ আলীর সঙ্গে একই এলাকার মিছির আলী মেম্বারের মেয়ে বিথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের পর থেকেই বিথী আক্তার স্বামী আহম্মেদ আলীর সঙ্গে ঝগড়া বিবাদ করে আসছে। গত রোববার রাতে পারিবারিক কলহের জের ধরে বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তার, কারিমা আক্তার এলোপাথারিভাবে পিটিয়ে আহত করেন।
এক পর্যায়ে স্ত্রী বিথী আক্তার বটি দিয়ে স্বামী আহম্মেদ আলীকে কুপিয়ে জখম করেন। এসময় আহম্মেদ আলীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন চলে যায়। পরিবারের লোকজন আহম্মেদ আলীকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে অভিযুক্ত বিথী আক্তার ও তার বোন নাজিমা আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা অভিযোগ মিথ্যে বলে দাবি করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন