শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারতের শর্ত মেনেই হচ্ছে ব্রিসবেন টেস্ট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

অস্ট্রেলিয়ার কঠোর কোয়ারেন্টিন বিধির কারণে বেঁকে বসেছিল ভারত। কুইন্সল্যান্ড রাজ্যে কড়া বিধি নিষেধে ব্রিসবেনে খেলতে অনীহা ছিল সফরকারীদের। ফলে চতুর্থ টেস্ট নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। ভারতীয় ক্রিকেট বোর্ডের সাধারণ সম্পাদক জয় শাহ অবশ্য নিশ্চিত করেছেন, ব্রিসবেনেই হচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার শেষ টেস্ট।
জানা গেছে, যে কঠোর কোয়ারেন্টিন বিধি নিয়ে ভারতীয় ক্রিকেট দলের আপত্তি ছিল। তাতে শিথিল হতে রাজি হয়েছে কুইন্সল্যান্ডের স্থানীয় সরকার। এমন তথ্যই আভাসই মিলেছে ক্রিকেট অস্ট্রেলিয়ার বিবৃতি থেকে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী নিক হকলি বলেছেন, ‘চতুর্থ টেস্ট পরিকল্পনা মতো শুরু করতে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআইকে সহযোগিতার জন্য কুইন্সল্যান্ড সরকারকে ধন্যবাদ জানাই।’
অবশ্য ভারতীয় ক্রিকেট বোর্ডের ভেন্যু নিয়ে কোনও ধরনের আপত্তি ছিল না। তারা চাইছিল ক্রিকেটারদের মানসিক ভাবে চাঙা রাখতে টানা যেন কড়া কোয়ারেন্টিন বিধির মধ্যে পড়তে না হয়। এখন শিথিলতার ফলে রোহিত শর্মারা হোটেলে আইপিএলের মতো জীবানু সুরক্ষিত বলয়ে থাকার সুযোগ পাবেন। যেখানে একে অপরের সঙ্গে মেলামেশার সুযোগ থাকবে সফরকারীদের। ৫০ শতাংশ দর্শক নিয়ে সিরিজের শেষ টেস্ট শুরু হবে ১৫ জানুয়ারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন