ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা আছেন বলেই মানুষ নির্বিঘ্নে ঘুমাতে পারে

আলোচনা সভায় নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ৫০ বছর আগে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তার কন্যা শেখ হাসিনা একে একে তা বাস্তবায়ন করেছেন। শেখ হাসিনা আছেন বলেই আজ বাংলাদেশের মানুষ নির্বিঘেন ঘুমাতে পারে। সেই আস্থা রয়েছে বলেই জনতার রায়ে তিনি চতুর্থবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন।

গতকাল রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। নানক বলেন, বাংলাদেশ যখন উন্নয়নের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, তখন দেশের একটি রাজনৈতিক দল বিএনপি তা দেখতে পায় না। তাদের সময় দেশের সংবিধান, প্রশাসন, নির্বাচন ব্যবস্থা সবকিছুই ধ্বংস হয়ে গিয়েছিল। তাই তারা উন্নয়ন দেখতে পায় না।
সভায় দলের আরেক সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, বঙ্গবন্ধুর সোনার ছেলে হিসেবে আমরা সকলেই শপথ নিওয়া উচিত, আমরা নিজেরাই দুর্নীতিমুক্ত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দুর্নীতিমুক্ত দেশ উপহার দিব। বঙ্গবন্ধুর ভাস্কর্যের ইস্যু নিয়ে তিনি বলেন, যারা বঙ্গবন্ধু ভাস্কর্য বিরোধিতা করছেন তাদের লক্ষ্য কিন্তু বঙ্গবন্ধুর ভাস্কর্য ছিল না, তাদের মূল লক্ষ্য ছিল এই ভাস্কর্য ইস্যুকে কেন্দ্র করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো। এজন্য লন্ডন থেকে তারেক জিয়া অর্থ পাঠিয়েছন বলেও দাবি করেন তিনি।
সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, অনেকেই সেদিন ভেবেছিলেন বঙ্গবন্ধু ফিরে আসবেন না। কিন্তু বঙ্গবন্ধু ফিরে আসার পর তার দূরদর্শিতার কারণে মাত্র তিন মাসের মধ্যে ভারতের সৈন্য প্রত্যাহার হয়। বঙ্গবন্ধু যখন এ দেশ পুনর্গঠনের মাধ্যমে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন স্বাধীনতাবিরোধী শক্তি তাকে নির্মমভাবে হত্যা করে। এখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আবার ঘুরে দাঁড়িয়েছে।
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করে সংগঠনের সাধারণ সম্পাদক আফজাল রহমান বাবু। সভায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন