ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসলাম ও দেশের কল্যাণে ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে

জমিয়তে উলামায়ে ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, জমিয়তে উলামায়ে ইসলাম সংগঠনটির সাথে উলামায়ে দেওবন্দের বহু ত্যাগ ও কুরবানী মিশে আছে।
তাঁদের সংগ্রাম ও আন্দোলনেই এই উপমহাদেশে থেকে ইংরেজ শাসনের বিদায়ঘন্টা বেজেছে। আমাদেরকে ইসলাম, দেশ ও মানুষের কল্যাণে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে।
গতকাল পুরানা পল্টনস্থ দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর জমিয়ত আয়োজিত এক যোগদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাওলানা আফেন্দী এসব কথা বলেন। কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরীর পরিচালনায় উক্ত যোগদান অনুষ্ঠানে যাত্রাবাড়ী, সাভার, উত্তরা, লালবাগ, কামরাঙ্গীরচর, রামপুরা, চকবাজার, বাড্ডা ও ভাটারাসহ বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন পর্যায়ের ওলামায়ে কেরাম, চাকুরিজীবী ও ব্যবসায়ীসহ নানা শ্রেণিপেশার ৩২ জন দলের নীতি-আদর্শে একমত হয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশে যোগদান করেন। এতে আরো বক্তব রাখেন, দলের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, মুফতী বশীরুল হাসান খাদিমানী, মাওলানা আবু মুছা ও মাওলানা হাসান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন