ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ট্রাকচাপায় ২ ছাত্রদলকর্মী নিহত, সড়ক অবরোধ : ট্রাকে আগুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১০:১৪ এএম

সিলেট নগরের ফাজিলচিশত এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রদলকর্মী নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে অর্ধশতাধিক যানবাহন ভাঙচুর এবং দুটি ট্রাকে আগুন দিয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরের ফাজিশচিশত এলাকার বাসিন্দা লুৎফুর এবং বনকলাপাড়া এলাকার বাসিন্দা সজিব। তারা দু’জনেই ছাত্রদলের সক্রিয় কর্মী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পণ্যবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১) ফাজিলচিশত মোড়ে মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

এরপরই উত্তেজিত জনতা সড়কে অবস্থান নিয়ে প্রায় অর্ধশতাধিক গাড়ী ভাঙচুর এবং দুটি ট্রাকে আগুন দেন। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট সেখানে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করে জানান, ‘ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। দুর্ঘটনার পরপরই ট্রাক চালককে আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।’

তিনি আরও জানান, ‘দুর্ঘটনার পর উত্তেজিত জনতা কয়েকটি গাড়ী ভাঙচুর এবং ট্রাকে আগুন দিয়েছে। পরে দমকল বাহিনী গিয়ে আগুন নেভায়। আর পুলিশ উত্তেজিত জনতাকে বুঝিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন