শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জামিন পেলেন প্রখ্যাত প্রযোজক শ্রীকান্ত মোহতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ পিএম

প্রায় দু বছর পর জামিন পেলেন টলিউডের প্রখ্যাত প্রযোজক শ্রীকান্ত মোহতা। তাঁর জামিনের খবরে খুশির হাওয়া তাঁর প্রযোজনা সংস্থা এসভিএফ এর অন্দরমহলে।

দীর্ঘদিন জেলে কাটিয়েছেন টলিউডের এই দাপুটে প্রযোজক। জেলে থাকাকালীন তাঁর শরীরও খারাপ হয়েছিল। এই সময় শ্রীকান্তের পাশে ছিলেন তাঁর স্ত্রী সরিতা। এর আগে তিনবার ওডিশা হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছিলেন শ্রীকান্ত মোহতা। কিন্তু প্রতিবারই তা খারিজ হয়ে যায়। ২০২১ সালের শুরুতেই জামিন মঞ্জুর হল।

উল্লেখ্য ২০১৯ সালের ২৪ জানুয়ারি গ্রেফতার করা হয় শ্রীকান্ত মোহতাকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল, রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর কাছ থেকে সিনেমা প্রযোজনার জন্য ২৫ কোটি টাকা নিয়েছিলেন তিনি। সেই টাকা দিয়ে কয়েকটি সিনেমা বানিয়ে দেওয়ার চুক্তি হয়েছিল তাঁদের মধ্যে। কিন্তু সেই চুক্তির শর্ত পূরণ হয়নি। আর টাকাও ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ।

এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য একাধিকবার শ্রীকান্ত মোহতাকে নোটিস পাঠায় সিবিআই। তিনি হাজিরা না-দেওয়ায় ২০১৯ সালের ২৪ জানুয়ারি কসবায় এসভিএফের অফিসে হানা দেয় সিবিআইয়ের ২০ জন আধিকারিকের একটি দল। তিনি কেন ওই সংস্থার কাছ থেকে টাকা নিয়েছিলেন, তা নিয়ে শ্রীকান্তকে প্রশ্ন করেন আধিকারিকরা। সূত্রের মারফত্‍‌ জানা গিয়েছিল, একাধিক প্রশ্নের স্পষ্ট জবাব দিতে পারেননি প্রযোজক। বহু নথিপত্রও তিনি দেখাতে পারেননি। এরপরই তাঁকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁর বয়ানে অসঙ্গতি দেখা দেওয়ায় তাঁকে তাঁকে গ্রেফতার করে সিবিআই।

সূত্র : এই সময়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন