শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ টি ঘর তিনটি গরু পুরে ছাই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৫:৫৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ টি ঘর ও তিনটি গরু পুরে ছাই হয়েছে। আজ মঙ্গলবার বিকেল তিনটায় উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ঘটনাস্থলে পৌছে ক্ষতিগ্রস্থ পরিবারকে কম্বল ও পরিধানের বস্ত্র সহ নগদ টাকা সাহায্য প্রদান করেন।স্হানীয়রা জানান বেলা অনুমান তিনটার দিকে মাচার তারা গ্রামের অসহায় নারায়ন রায় ও সূর্যকান্ত রায়ের বসত ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে এবং মুহুর্তের মধ্যে বাড়ির সবকটি ঘরে ছরিয়ে পরলে একে একে দুইটি বসত ঘর,একটি গোয়াল ঘর ও দুইটি রান্না ঘরের সাথে তিনটি গরু পুরে ছাই হয়ে যায়। আগুনের খবর শুনে স্হানীয়রা এগিয়ে এসে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনলে ও ততক্ষনে সবকিছু পুরে ছাই হয়ে যায়।

নারায়ণ রায় ও সূর্যকান্ত রায় বলেন ভয়াবহ আগুনে আমাদের সবকিছু কেরে নিল অবশিষ্ট আর কিছু রইলনা তিনটি গরু ও পুরে মারা গেছে। আমরা এখন কি ভাবে বাচবো,আমরা সরকারের সহযোগিতা চাই। চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বলেন আমি খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্হলে গিয়ে ক্ষতিগ্রস্হদের প্রাথমিক ভাবে জিবনযাপনের জন্য সহযোগিতা করেছি এবং প্রশাসনের উর্ধতণ কর্মকর্তাদের সাথে কথা বলে তাদের ঘর নির্মান করে দেওয়ার কথা বলেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন