বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর পৌর আ.লীগ নেতা আটকের পর মুক্ত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৬:২৪ পিএম

যশোরে ইমরান হোসেন নামে এক পুলিশ সদস্যকে মারপিট ও অপহরণের চেষ্টার অভিযোগে আটক যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা এসএম মাহমুদ হাসান বিপুকে ছেড়ে দিয়েছে পুলিশ। ওই ঘটনায় আটক বাকি ৫ নেতা-কর্মী আটক রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ স‚ত্র জানায়, সোমবার রাতে পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল ইমরান সাদা পোশাকে পুরাতন কসবার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক নারীর সঙ্গে বসে গল্প করছিলেন। এ সময় ক্ষমতাসীন দলের কয়েকজন নেতাকর্মী সেখানে যায়। পুলিশের পরিচয়পত্র দেখানোর পরও তার ওপর চড়াও হয়ে মারপিট করা হয়। একপর্যায়ে ইমরানকে শহীদ মিনার থেকে তুলে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ইমরানকে উদ্ধার করে এবং মাহমুদ হাসান বিপুসহ ৬জনকে হেফাজতে নেয়। পরে তাদের আটক দেখানো হয়। মঙ্গলবার বিকেলে পুলিশ আটককৃতদের মধ্যে মাহমুদ হাসান বিপুকে ছেড়ে দেয়।

অভিযুক্ত নেতা-কর্মীদের আটকের সময় আওয়ামী লীগের কয়েক নেতার বাড়িতে ভাংচুরের অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। পুলিশের বক্তব্য অভিযোগ সঠিক নয়। এদিকে, মাহমুদ হাসান বিপুকে আটকের প্রতিবাদে মঙ্গলবার সকালে বিভিন্নস্থানে বিক্ষোভ হয়। ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত যশোর- চুকনগর মহাসড়কের কেশবপুরে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। অভয়নগরে যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন