বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংকের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৬:২৭ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ইনস্টিটিউশনাল ব্যাংকিং এর বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ জানুয়ারী) ডিজিটাল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে ব্যবসা পর্যালোচনা সভাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগের এর প্রধান মো. জাভেদ তারেক খান সম্মেলনের সঞ্চালনা করেন এবং ইউনিট সমুহের প্রধান এবং রিলেশনশিপ ম্যানেজারবৃন্দ তাদের ব্যবসায় কৌশলসমুহ উপস্থাপন করেন। এছাড়াও প্রধান কার্যালয়ের রিটেল ডিসস্ট্রিবিউশন, সিআরএম, এফএডি এবং ট্রেজারী বিভাগের প্রধানগন উক্ত ব্যবসায় কৌশল সম্মেলনে উপস্থিত ছিলেন।

সভায় ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং ইউনিট সমুহের ২০২১ সালের বার্ষিক বাজেট মুল্যায়ন করা হয় এবং সম্মেলনে বাজেট অর্জনের কৌশল নিয়ে পর্যালোচনা করা হয়। সম্মেলনে সকলকে পরিষেবাতে দক্ষতা নিশ্চিত করার এবং নিয়ন্ত্রক নির্দেশিকাসমুহের সাথে সম্মতি রেখে গ্রাহকদের আর্থিক লক্ষ্য পূরণে সহায়তা করার আহবান জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন