ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোটারদের ভালবাসা নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থী কৃষ্ণ কান্ত দাস

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ৬:৫৪ পিএম

ওয়ার্ডের প্রবীণ ও নবীনদের ভালবাসা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সমাজ সেবক কৃষ্ণকান্ত দাস। এ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী কৃষ কান্ত নির্বাচিত হলে, এলাকাকে মাদক মুক্ত করন,চাঁদাবাজি নিরসন,সড়ক উন্নয়ন,জলাবদ্ধতা নিরসনসহ যথার্থ নাগরিক সুবিধা দিতে চান তিনি। কাউন্সিলর পদ-প্রার্থী কৃষ্ণ কান্ত দাসের নির্বাচনী মার্কা পাঞ্জাবী মার্কা।

ভোটার বলেন, ভোট দিব প্রতীক নয়, প্রার্থী দেখে।
প্রার্থীর যোগ্যতা, অতীত ইতিহাস যাচাই করে প্রার্থী নির্বাচন করবো।

কাউন্সিলর পদপ্রার্থী কৃষ্ণ কান্ত ওই ওয়ার্ডের শিক্ষক বাদল দাসের ছোট ছেলে। তিনি পেশায় একজন পরিচ্ছন্ন ব্যবসায়ী। তিনি মহামারি করোনাকালসহ সর্বদা নিজ ওয়ার্ড ছাড়াও পৌরসভার বিভিন্ন এলাকার গরীব অসহায় মানুষদের নীরবে সাহায্য সহযোগিতা করে গেছেন। দিয়ে চলছেন নানান দান অনুদান। সব মিলিয়ে কৃষ্ণ কান্ত এখন ওয়ার্ডের অসহায় মানুষদের কাছে একটি আস্থার নাম।

প্রার্থী কৃষ্ণ দাস নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী হয়ে বলেন, জীবনে সর্বদা লোভ লালসা দূরে ঠেলে নিজ যোগ্যতায় একটি পর্যায় দাঁড়িয়েছি। জীবিকার তাগিদে ব্যবসার পাশাপাশি সর্বদা খোজ খবর নিচ্ছি অসহায় মানুষদের। সবসময় এলাকার মানুষের পাশে থাকার জন্য তাদের আশীর্বাদ নিয়ে ভোটে দাঁড়িয়েছি। ভোটে নির্বাচিত হই বা না হয়, সর্বদা এলাকাবাসীর পাশে থাকব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন