বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়ের ঝুলন্ত লাশ দেখে বাবার মৃত্যু

স্টাফ রিপোর্টার. কুষ্টিয়া : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়ার মিরপুরে মেয়ের ঝুলন্ত লাশ দেখে মারা গেছেন বাবা। মৃতরা হলেন- মোস্তফা (৪৫) ও মেয়ে শান্তনা খাতুন (২০)।
গতকাল দুপুরে কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে।
মিরপুর পৌরসভার কাউন্সিলর খোয়াব জানান, সুলতানপুর এলাকার মোস্তফা তার মেয়ে শান্তনাকে দৌলতপুর উপজেলার রিফায়েতপুর এলাকার মিঠুর সঙ্গে বিয়ে দেন। তাদের চার বছরের একটি ছেলে রয়েছে। পারিবারিক কলহের জেরে দেড় বছর আগে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি সুলতানপুর চলে আসেন শান্তনা।
এর পর থেকে তিনি বাবার বাড়িতেই বসবাস করে আসছিলেন।
গতকাল সকালে পারিবারিক বিষয় নিয়ে মায়ের সঙ্গে শান্তনার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুর ১২টার দিকে শান্তনা তার নিজ ঘরের আঁড়ার সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মেয়ের মৃত্যুর খবর শুনে বাবা মোস্তফা বাড়িতে এসে ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখে অসুস্থ হয়ে পড়েন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মোস্তফা মারা যান। একই দিনে বাবা মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে শান্তনার লাশটি উদ্ধার করেছে। কি কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন