শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সেভিয়াকে হারিয়ে শীর্ষে অ্যাটলেটিকো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:৪৭ এএম

শীর্ষস্থান খোয়ানোর শঙ্কায় থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ জয় তুলে নিয়েছে সেভিয়ার বিপক্ষে। ২-০ গোলের জয়ে টেবিলের ২ নম্বরে থাকা রিয়াল মাদ্রিদের থেকে ৪ পয়েন্ট এগিয়ে রোজি ব্লাঙ্করা।

সৌভাগ্যে ভর করে লিগের শীর্ষস্থানটা দখলে ছিল অ্যাটলেটিকো মাদ্রিদের। কারণ আগের ম্যাচেই তাদের ঘারে নিঃশ্বাস ফেলা রিয়াল পয়েন্ট খুইয়েছে ও সাসুনার কাছে। তাই এই ম্যাচটা ছিল টেবিলের স্থানটা পোক্ত করার ম্যাচ।

ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ফেভারিট ব্লাঙ্কোরা। জায়ান্ট কিলার সেভিয়াকে তো হালকা ভাবে নেয়ার সুযোগ নেই। গুরুত্বপূর্ণ ম্যাচে তাই বেশ সতর্ক গুরু দিয়েগু সিমিওনে। গোছালো ফুটবলে আক্রমণটা ভাগটা ব্যস্ত ছিল সেভিয়ার রক্ষণে ত্রাস ছড়াতে।

ফলটা পেতে অপেক্ষায় থাকতে হয়নি বেশি সময়। ম্যাচের ১৭ মিনিটে এগিয়ে যায় টেবিল টপাররা। গোলটা আসে আর্জেন্টাইন কোরেয়ার পা থেকে। কাট ব্যাকে বলটা বানিয়ে দিয়ে ছিলেন ট্রিপিয়ার্ড। ১-০'র লিড সিমিওনে শিবিরে।

প্রথমার্ধটা কাটে এই লিডেই। দ্বিতীয়ার্ধেও অ্যাটলেটিকো আধিপত্য। তবে গোল মুখে ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো।

সেই আক্ষেপও ঘুচেছে। আরো একটা লিড পায় রোজি ব্লাঙ্করা। ৭৬ মিনিটে সেভিয়ার জাল কাঁপান সউল। সুযোগটা তৈরী করে দিয়ে ছিলেন লরেন্তে। ২-০ গোলে এগিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ।

ম্যাচের বাকি সময়টায় আর কোন গোলের দেখা পায়নি কোন দল। ফলে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে সিমিওনের দল। সেই সাথে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ থেকে ৪ পয়েন্ট এগিয়ে গেলো মাদ্রিদের ক্লাবটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন