মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বঙ্গবন্ধুর বায়োপিকের দৃশ্যধারণ শুরু ২৫শে জানুয়ারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১১:১২ এএম

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফুর রহমানের (৪৫-৬৫ বয়সের) ভূমিকায় অভিনয় করছেন চঞ্চল। আর শেখ লুৎফুর রহমানের (৬৫-৯৪ বছর বয়সের) চরিত্রে অভিনয় করছেন অভিনেতা খায়রুল আলম সবুজ।

গত বছরের মার্চে শিল্পীদের সঙ্গে চুক্তির পর চলচ্চিত্রের প্রথম লটের দৃশ্যধারণের পরিকল্পনার মধ্যে করোনাভাইরাসের হানায় তা স্থগিত রাখা হয়েছিল।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে চলচ্চিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়েছে। ছবিটি নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল।

২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ে ছবির প্রথম লটের দৃশ্যধারণ শুরু হওয়ার কথা রয়েছে। এতে অংশ নিতে ১৯ জানুয়ারি চঞ্চল চৌধুরীসহ বেশ কয়েকজন শিল্পী মুম্বাইয়ে উড়াল দিচ্ছেন।

নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী, তথ্যসচিব খাজা মিয়া ও তথ্য কমিশনার আবদুল মালেক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাহানারা পারভীন, উপসচিব সাইফুল ইসলাম, মন্ত্রীর দফতরের পরিচালক (জনসংযোগ) মীর আকরাম ইউ আহম্মদ, ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও চলচ্চিত্রে শেরেবাংলা এ কে ফজলুল হকের চরিত্রের জন্য নির্বাচিত অভিনেতা শহীদুল আলম সাচ্চু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন