মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না’গঞ্জে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ১৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:৪২ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৫২ জনে। এছাড়া ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৪ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ জন, সদরে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ২ জন ও সোনারগাঁয়ে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৬৩২ জনে।

এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৩১৭ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৬ হাজার ৫৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭৭ জন।

বুধবার (১৩ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১৪ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ২৮৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৫৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৪ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮২১ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৪৩ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন