শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ব্যবসায়ী ফরিদুল হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৫ জন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৪:৪৩ পিএম | আপডেট : ৫:০৩ পিএম, ১৩ জানুয়ারি, ২০২১

হত্যাকান্ডের ৭ দিনের মাথায় ব্যবসায়ী ফরিদুল হত্যার রহস্য উদঘাটন ও এর সাথে জড়িত ৫ আসামীকে গ্রেফতার করেছে বগুড়ার শেরপুর থানার পুলিশ। বুধবার এই ঘটনার ব্যাপারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁঞা সাংবাদিকদের কাছে ওই তথ্য উপস্থাপন করেন ।
সংবাদ সমে¥লনে লিখিত বক্তব্যে জানানো হয়,জমি জমা ও অর্থকড়ি সংক্রান্ত বিরোধের জেরে গত ৫ জানুয়ারী নিজ বাড়িতে খুন হন শেরপুর উপজেলার ইটালী মধ্যপাড়া গ্রামের ব্যবসায়ী ফরিদুল ইসলাম। হত্যাকান্ডের সময় ফরিদুলের স্ত্রী ঢাকায় থাকায় ঘাতকেরা একা পেয়ে তাকে কুপিয়ে জখম করে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় , ঘটনার পরদিন নিহতের স্ত্রী ফরিদুল শেরপুর থানায় নিজে বাদী হয়ে শেরপুর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশী তদন্ত শুরু হয় । তদন্তকালে এই হত্যাকান্ডের সাথে জড়িতদেও একজন পুলিশের তথ্য প্রযুক্তির জালে আটকাপড়ে ঘটনার আদ্যপান্ত খুলে বললে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হয় ।
গ্রেফতারকৃতদের মধ্যে শেরপুরের হলদিবাড়ি আটাপাড়া গ্রামের মৃত মান্নান মন্ডলের পুত্র ওমর ফারুক ( ৩৫) নিহত ফরিদুলের সৎ শ্যালক, ইটালী মধ্যপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে ফারুক আহম্মেদ (৩০) নিহত ফরিদুলের ভাতিজা,একই গ্রামের জিয়াউর রহমান জিয়া (৪০) ফরিদুলের ভাই ও তার স্ত্রী শাপলা খাতুন (৩৫) ভাবি এবং আব্দুর রাজ্জাক তার চাচা।

নিহত ফরিদুলের সাথে তার ভাই ও চাচার সাথে পারিবারিক জমি জমা সংক্রান্ত বিরোধ এবং সৎ শ্যালকের সাথে টাকা পয়সার লেনদেন নিয়ে বিরোধ ছিল । বিরোধের জেরেই ঘাতকরা একত্রিত হয়ে ফরিদুলকে দুনিয়া থেকে সরাবার মিশন নিয়ে হত্যাকান্ড সংঘটিত করে বলে ও আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে বলেও জানান পুলিশ সুপার ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন