শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শীতার্তদের পাশে দাঁড়াতে প্রাণ আপ এর কর্মসূচী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৫:২০ পিএম

শীতার্ত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে ‘ছড়াই ভালোবাসার উষ্ণতা সিজন-৩’ কর্মসূচী শুরু করেছে দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘প্রাণ আপ’। বুধবার (১৩ জানুয়ারি) রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।

‘ছড়াই ভালোবাসার উষ্ণতা’ কর্মসূচী চলবে আগামী ৫ ফেব্রæয়ারি পর্যন্ত। এর আওতায় উত্তরাঞ্চলের রাজশাহী, দিনাজপুর, পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার দুস্থ ও অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করবে প্রাণ আপ। আগামী ২০ জানুয়ারি থেকে কম্বল বিতরণ শুরু হবে।

এই উদ্যোগ সফল করতে এবার প্রাণ আপ এর পাশে থাকছে জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশ এবং গলি বয় খ্যাত রানা মৃধা ও তাবিব মাহমুদ।

অনুষ্ঠানে প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা জানান, প্রাণ সবসময় ব্যবসা পরিচালনার পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। আমরা করোনায় সম্মুখ সারির যোদ্ধাদের জন্য পিপিই, হাসপাতালগুলোতে করোনার নমুনা সংগ্রহের বুথ এবং সারাদেশে প্রায় ৭০ হাজার দারিদ্র্য পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি এবং এই সহায়তা অব্যাহত রয়েছে। শীতে উত্তরাঞ্চলের জেলার মানুষ সবচেয়ে ভুক্তভোগী। আমরা প্রতিবার চেষ্টা করি দারিদ্র্য শীতার্ত মানুষদের সহায়তা করতে।


প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, আমাদের এই ক্যাম্পেইনের উদ্দেশ্য শীতার্ত মানুষদের সহায়তার পাশাপাশি ব্যবহৃত প্লাস্টিক নিয়ে জনসচেতনতা তৈরি। আমরা আগের দুটি সিজনে বলেছিলাম ব্যবহৃত প্লাস্টিক জমা দিলে বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ জমা করে সেখান থেকে কম্বল বিতরণ করা হবে। তবে এবার করোনার কারণে আমরা মানুষকে বাসায় থেকে আমাদের ক্যাম্পেইনে অংশ নেয়ার আহবান জানিয়েছি।

 

তিনি বলেন, প্রাণ আপ এর ফেসবুক পেজে (https://www.facebook.com/PRANUPDRINK/) ক্যাম্পেইন সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করা হয়েছে। অংশগ্রহনকারীদের ওই ভিডিওর কমেন্ট বক্সে প্রাণ আপ এর ছবিসহ যেকোন ছবি পোস্ট করতে পারবেন। প্রতি পোস্টের বিপরীতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ বরাদ্দ হবে কম্বল কেনার জন্য। যত বেশি কমেন্ট পড়বে তত বেশি অর্থ প্রাণ আপ এর পক্ষ থেকে বরাদ্দ দেয়া হবে। তাই অংশগ্রহনকারীরা এই ক্যাম্পেইনে অংশ নিয়ে শীতার্তদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন।

 

অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, দুস্থ ও শীতার্ত মানুষদের সহায়তায় প্রাণ আপ এর এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। এতো ভাল একটি উদ্যোগের সাথে আমাকে রাখায় প্রাণ আপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

প্রাণ বেভারেজ লিমিটেড এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান এবং প্রাণ আপ এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন