শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে দাদীর বন্দুকের গুলিতে নাতির মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৮:১১ পিএম

সিলেটের ওসমানীনগরে বন্দুকের গুলিতে ইব্রাহিম আহমদ (৬) নামের এক শিশু নিহত হয়েছে। সে উছমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে লাইসেন্সকৃত বন্দুক পরিস্কার করার সময় এ দুর্ঘটনাটি হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে একটি দু’নালা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকেলে গুলি ভর্তি বন্দুকটি পরিস্কার করার জন্য তাদের আত্মীয় এবং ব্যক্তিগত গাড়ি চালক ফরহাদ আহমদকে (৪০) দায়িত্ব দেয়া হয়।

তিনি পরিস্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। এতে ইব্রাহিম গুরুতর আহত হয়। দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর মামা কামরুল ইসলাম বলেন, লাইসেন্সকৃত বন্দুকটি পরিস্কার করার সময় অসাবধানতাবশত গুলি বের হয়ে ইব্রাহিমের বুকে লাগে। এ দুর্ঘটনায় আমাদের পুরো পরিবার মানসিকভাবে ভেঙ্গে পড়েছে।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ‘ডাকাতের ভয়ে লাইসেন্স করা বন্দুক ব্যবহার করতো ওই পরিবার। গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিস্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য গাড়ি চালক ফরহাদ আহমদকে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১৩ জানুয়ারি, ২০২১, ৮:৪৭ পিএম says : 0
Driver should not be held responsible for this accidental death.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন