ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে অগ্নিকান্ডে আহত তিন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে রাজশাহীর নগরীতে দুই দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দুপুরে মহানগরীর ভদ্রা ভাঙাড়িপট্টির দুই দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। 

এ ঘটনায় এক কিশোরসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- নগরীর বারো রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে আলী হোসেন (৩০), নগরীর মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও কিশোর মিরাজ (১৩)। আলী হোসেন ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিক।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর এক কর্মচারী শান মেশিনে কাজ করছিলেন। এ সময় শান মেশিনের ফলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রপাত হয়। এ সময় পাশের দোকানের লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।
রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রপাত হয়। আহত তিনজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন