মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টি-২০ দলে ফিরলেন ম্যাক্সওয়েল

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ৮২ রানে হারের পর স্টিভেন স্মিথকে বিশ্রাম দিয়েছে অস্ট্রেলিয়া। ব্যস্ত গ্রীষ্মের আগে অধিনায়কের শারীরিক ও মানসিক বিশ্রাম দরকার বলে মনে করে তারা। আর সেই সুযোগে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের অস্ট্রেলিয়া দলে ডাক পেয়েছেন ওয়ানডে দল থেকে বাদ পড়া গেøন ম্যাক্সওয়েল। আগামী ৬ সেপ্টম্বর পাল্লেকেলেতে প্রথম এবং ৯ সেপ্টেম্বর কলম্বোয় দ্বিতীয় টি-টোয়েন্টি হবে।
স্মিথের অনুপস্থিতিতে সিরিজের শেষ তিন ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার। বাঁ হাতি এই উদ্বোধনী ব্যাটসম্যানের নেতৃত্বেই টি-টোয়েন্টি সিরিজে খেলবে অতিথিরা। ১৩ সদস্যের অস্ট্রেলিয়া দলে আছেন ক্রিস লিন, স্কট বোল্যান্ড, ট্র্যাভিস হেড, ময়জেস হেনরিকেসও। টেস্ট উইকেটরক্ষক পিটার নেভিল টি-টোয়েন্টি দলে জায়গা ধরে রেখেছেন। ওয়ানডে দলে ভালো করলেও অপেক্ষাতেই থাকতে হচ্ছে ম্যাথু ওয়েডের। ওয়ানডে সিরিজের পর দেশে ফিরে যাবেন ব্যাটসম্যান উসমান খাওয়াজা, পেসার জশ হেইজেলউড। চোটের জন্য শ্রীলঙ্কা সফর শেষ হয়ে যাওয়া পেসার নাথান কোল্টার-নাইলও ফিরে যাবেন অস্ট্রেলিয়ায়।
টি-টোয়েন্টির অস্ট্রেলিয়া দল: ডেভিড ওয়ার্নার, স্কট বোল্যান্ড, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জন হেস্টিংস, ট্র্যাভিস হেড, ময়জেস হেনরিকেস, ক্রিস লিন, শন মার্শ, গেøন ম্যাক্সওয়েল, পিটার নেভিল, মিচেল স্টার্ক, অ্যাডাম জ্যামপা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন